Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

আদৃত-কৌশাম্বীর বিয়ের আগে একজোট ‘মিঠাই’ পরিবার, বাদ শুধু সৌমিতৃষা!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

‘মিঠাই’ (Mithai) শেষ হয়েছে প্রায় বছর খানেক আগে। মিঠাই, উচ্ছেবাবুরা পর্দা থেকে বিদায় নিলেও দর্শকদের মনে রয়ে গিয়েছেন। অভিনেতা অভিনেত্রীরা অনেকেই যোগ দিয়েছেন ভিন্ন ভিন্ন সিরিয়ালে। কিন্তু এখনও তাঁরা একজোট হলেই নস্টালজিয়ায় ভাসেন দর্শকরা। আর এবার তাঁদের চমকে দিয়ে আবারো এক জায়গায় হলেন মিঠাই পরিবারের সদস্যরা। শুধু বাদ রইলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)।

গুঞ্জন সত্যি হতে চলেছে অবশেষে। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। গুঞ্জনে শীলমোহর দিয়েছেন অভিনেত্রী নিজে। আগামী ৯ মে বিয়ে করছেন তাঁরা। তার আগে অনুরাগীদের বড় সারপ্রাইজ দিলেন আদৃত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে কৌশাম্বী ছাড়াও দেখা গেল মিঠাইয়ের তোর্সা, সমরেশ, দাদাই, ঠাম্মি, রাজীব, পিসি, সোম, দুই স্যান্ডি, রুডি, রাতুলকে। কিন্তু সৌমিতৃষার অনুপস্থিতি কারোর নজর এড়ালো না।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
আদৃত-কৌশাম্বীর বিয়ের আগে একজোট 'মিঠাই' পরিবার, বাদ শুধু সৌমিতৃষা!

মিঠাই চলাকালীনই আদৃত সৌমিতৃষার মধ্যে মনোমালিন্যের খবর মাথাচাড়া দিয়ে উঠেছিল। মুখে তাঁরা স্বীকার করেননি বটে, তবে খবর চাপা ছিল না। এমনকি সৌমিতৃষার সঙ্গে আদৃতের সম্পর্কের গুঞ্জনের মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে উঠে এসেছিল কৌশাম্বীর নাম। যদিও সবটা অস্বীকার করেছিলেন সৌমিতৃষা। কিন্তু সিরিয়াল শেষ হওয়ার পর একাধিক বার মিঠাই ফ্যামিলি একত্রিত হলেও সেখানে সৌমিতৃষার অনুপস্থিতি বলে দিয়েছিল অনেক কথাই।

আদৃত-কৌশাম্বীর বিয়ের আগে একজোট 'মিঠাই' পরিবার, বাদ শুধু সৌমিতৃষা!

এদিকে আদৃত কৌশাম্বীর বিয়ের আগে মিঠাই পরিবারের রিইউনিয়ন প্রশ্ন তুলেছে, তবে কি হবু দম্পতিকে আইবুড়োভাত খাওয়ানোর জন্যই একত্রিত হলেন তাঁরা? তাঁদের সম্পর্কের সাক্ষী থেকেছে মিঠাই পরিবার। তাই কি আদৃত কৌশাম্বীর নতুন জীবন শুরুর আগে তাঁদের শুভেচ্ছা জানাতে এলেন তাঁরা? তা অবশ্য স্পষ্ট করেননি কেউ। কিন্তু সৌমিতৃষাকে না দেখতে পেয়ে অনেকেই খারাপ লাগা ব্যক্ত করেছেন। প্রসঙ্গত, এই মুহূর্তে ‘ফুলকি’ সিরিয়ালে অভিনয় করছেন কৌশাম্বী। বিয়ের জন্য পনেরো দিনের ছুটি পেয়েছেন। বিয়েতে লাল বেনারসীতে সাজবেন বলে জানিয়েছেন কৌশাম্বী। বিয়ের মেনুও ঠিকঠাক। বাঙালি এবং অবাঙালি খাবার মিলিয়ে মিশিয়ে রাখা হয়েছে মেনুতে। আদৃত মাছ একেবারেই পছন্দ করেন না, ওদিকে কৌশাম্বীর আবার মাছ প্রিয়। অভিনেত্রী জানান, ফিশ ফ্রাই আর বিরিয়ানি থাকছেই মেনুতে। বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেলেও অদ্ভূত ভাবে এখনও প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি ‘আদৃশাম্বী’ জুটি।

 
View this post on Instagram
 

A post shared by Adrit Roy (@peoplesactor)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...