Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

‘কন্যাশ্রী বন্যাশ্রী সব নিয়ে তারপর বিজেপিকে ভোট দিন’, প্রচারে নেমেই বিস্ফোরক মিঠুন

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ভোট (Loksabha Election) শুরু হয়ে গিয়েছে রাজ্যের বিভিন্ন অংশে। তার মধ্যেই চলছে প্রচার। লোকসভা ভোটের আগে প্রচারের দিক দিয়ে পিছিয়ে থাকতে চায় না কোনো রাজনৈতিক দলই। আর এই সময় ফের বিজেপির সমর্থনে প্রচার করতে দেখা গেল বর্ষীয়ান অভিনেতা তথা রাজনীতিবিদ মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty)। গত বিধানসভা নির্বাচনের আগে পদ্ম শিবিরে যোগ দিয়েছিলেন তিনি। প্রার্থী হতে রাজি না হলেও দলের হয়ে টানা প্রচার করেছিলেন। তৃণমূলের বিরুদ্ধে বহু বিষ্ফোরক মন্তব্য করতে শোনা গিয়েছে তাঁকে। এবার ফের লড়াইয়ের ময়দানে নামলেন মিঠুন।

শুক্রবার রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কার্তিকচন্দ্র পালের সমর্থনে প্রচারে গিয়েছিলেন মিঠুন। শিলিগুড়ি থেকে হেলিকপ্টারে করে রায়গঞ্জ এসে পৌঁছান তিনি। কালিয়াগঞ্জের মণি বাগ পাড়ার প্রতিবাদ ক্লাবের মাঠে ছিল জনসভার আয়োজন। এদিন মঞ্চে উঠে মিঠুন বলেন, ‘কন্যাশ্রী, বন্যাশ্রী, নমোশ্রী, ১ হাজার, ২ হাজার সব নিয়ে নিন। কারণ ওটা আপনাদের পয়সা, ঘুরিয়ে নাক দেখাচ্ছে। সবকিছু নিয়ে বিজেপিতে যোগদান করুন। বিজেপিকে ভোট দিন’।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
'কন্যাশ্রী বন্যাশ্রী সব নিয়ে তারপর বিজেপিকে ভোট দিন', প্রচারে নেমেই বিস্ফোরক মিঠুন

রায়গঞ্জে তৃণমূলের টিকিটে লড়ছেন কৃষ্ণ কল্যাণী, যিনি আগে ছিলেন বিজেপিতে। এদিন তাঁকেও একহাত নিতে ভোলেননি মিঠুন। তৃণমূল প্রার্থীকে উদ্দেশ্য করে তিনি বলেন, তাঁর হয়ে বিধানসভা নির্বাচনে প্রচার করে গিয়েছিলেন তিনি। কৃষ্ণ কল্যাণী দল বদল করেছেন, এতে তাঁর দুঃখ নেই। কিন্তু তিনি একটি দুর্নীতিগ্রস্ত দলে গিয়েছেন শেষমেষ।

এদিকে মিঠুনকে তীব্র কটাক্ষ শানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে গদ্দারদ্দার বলে কটাক্ষ করেন। তিনি বলেন, তাঁকে রাজ্যসভায় পাঠিয়েছিলেন। কিন্তু ছেলেকে বাঁচানোর জন্য আরএসএস এর দফতরে গিয়ে মাথা হেঁট করে এসেছেন তিনি। পালটা মিঠুন জবাব দিয়েছেন, জনগণই শেষ উত্তর দেবেন। প্রসঙ্গত, কয়েক মাস আগে হঠাৎ মিঠুনের অসুস্থতার খবর ছড়িয়েছিল। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং করছিলেন মিঠুন। সে সময়ই হঠাৎ করে অসুস্থ বোধ করেন তিনি। সোহম আর দেরি করেননি। তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয় মিঠুনকে। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। তবে এখন সুস্থ রয়েছেন তিনি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...