Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Short Film: মোহিনীর ফাঁদে পা দিয়ে বিপদের মুখে ডেলিভারি বয়, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই শর্টফিল্ম

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

দর্শকদের চাহিদা অনুযায়ী বিনোদনের ধরণ প্রতিনিয়ত বদলে চলেছেন নির্মাতারা। বর্তমানে সবথেকেথেকে বেশি চাহিদা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মের (Short Film)। প্রয়োজন বুঝেই কনটেন্ট তৈরি করছেন নির্মাতারা। দর্শকরাও ঢেলে ভিউ দিচ্ছেন সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্ল্যাটফর্মে। এই প্রতিবেদনেও একটি নতুন শর্ট ফিল্মের খোঁজ থাকছে, তবে তা হিন্দি ভাষায় নয়, বাংলা ভাষায় (Bengali Short Film)।

এই ধরণের বিনোদনের মাধ্যমের প্রতি দর্শকদের আকর্ষণ ক্রমে বাড়ছে। এক্ষেত্রে অ্যাডাল্ট কনটেন্ট প্রাধান্য পাচ্ছে দুই ক্ষেত্রেই। ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও ঘটছে একই ঘটনা। অ্যাডাল্ট গল্প বিশেষ ভাবে জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্মে। বাংলা ভাষায় শর্ট ফিল্ম বেশ জনপ্রিয় হয়েছে দর্শকদের মাঝে। হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোনের মধ্যেই এখন ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম সবই উপলব্ধ রয়েছে। মোবাইল বা ল্যাপটপে একটা নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সব ধরণের বিনোদনই উপভোগ করা যায়। তাই বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Read More: মাধ্যমিক পাশ যোগ্যতায় কলেজের গুরুত্বপূর্ণ পদে চাকরির সুযোগ, জেনে নিন আবেদনের পদ্ধতি

তবে শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে। ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। সম্প্রতি একটি শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে যেটি ইতিমধ্যেই অনেকে দেখে ফেলেছেন।

Read More: জীবনে ফিরবে সুখ ও শান্তি, নতুন বছরে ভাগ্য বদলাতে এই চিমটি হলুদ নিয়ে করুন এই কাজ

দু বছর আগে ইউটিউবে ‘Masslikeus Pictures’ চ্যানেলে শেয়ার করা হয়েছিল ‘মোহিনী’ নামে এই বাংলা শর্ট ফিল্মটি। গল্প অনুযায়ী, একটি ফাঁকা ফ্ল্যাটে এক রহস্যময়ী মহিলার কাছে একটি প্যাকেজ পৌঁছাতে গিয়ে তার রূপের ফাঁদে পড়ে এক ডেলিভারি বয়। নিজের লাস্য দিয়ে তাকে ভুলিয়ে ঘরে টেনে আনে ওই মহিলা। শেষমেষ ওই মহিলার আসল রূপ জানতে পারে ডেলিভারি বয়। এখনো পর্যন্ত ৭৯ লক্ষ মানুষ এই শর্ট ফিল্মটি দেখে ফেলেছেন।

Avatar
HoopHaap Digital Media

...