Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Monalisa: কাঁধখোলা পোশাকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, মোনালিসা ছবি দেখে ‘উফফ’ রিয়্যাক্ট ভক্তদের

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

আবারো কালো পোশাকে ধরা দিলেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা, তাকে যেকোনো পোশাকে ভীষণ সুন্দর লাগে কিন্তু এবারে যেন তাকে দেখতে আর একটু বেশি সুন্দর লাগছিল, কারণ পোশাকের রং কালো। কালো পোশাকে যে কোন ফর্সা অভিনেত্রীর রূপ যেন আরও বেশি করে মানুষের সামনে ধরা দেয়। পোশাকের একটি বিশেষত্ব আছে পোশাকের একটি হাতা ফুল স্লিম এবং অন্য হাতাটি স্লিভলেস বা হাতের হাতাটি স্লিভলেস আর তার ওপরেই হালকা সূর্যের আলোয় অভিনেত্রীকে যেন আরো সুন্দর দেখতে লাগছে।

পোশাকের সাথে সাথে ভীষণ মানানসই তার অসাধারণ সুন্দর কানের দুল কানের দুলটি তার পোশাকের সঙ্গে এতটা সুন্দর মানিয়েছে যে সত্যিই প্রশংসা না করে পারা যাচ্ছে না, এছাড়া মোনালিসার যেন আলাদা একটা আলাদা ব্যাপার আছে, যা দেখে যেকোনো পুরুষ কিন্তু যে কোন মুহূর্তে টুপ করে প্রেমে পড়ে যেতে পারেন। ছবি তে দেখা যাওয়া তার চুল ভীষণ মানানসই হয়েছে তার কারলি হেয়ার। মাঝে মধ্যে স্ট্রেট শেয়ার এবং মাঝে মধ্যেই তিনি পোশাকের সঙ্গে একেবারে মানানসই হিসেবে চুল কার্ল করে দেন এক্ষেত্রে কিন্তু কার্লি হেয়ার ভীষণ ভালো বানিয়েছে। ঠোঁটে আছে টুকটুকে লাল লিপস্টিক।

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা সোশ্যাল মিডিয়াতে বেশ আগুন ধরাতে জানেন। এক একটি ফটোশুট একেবারে সাধারণ মানুষকে কুপোকাত করে দেয়, কখনো ফটোশুট কখনো ভিডিও কখনো বা সিনেমার ক্লিপিংস যে কোন কিছুই হোক না কেন, ভোজপুরি সিনেমার রানী মোনালিসা দর্শকের মাঝে খুবই জনপ্রিয় একটি নাম। তার এক একটা ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয়তা তার।

ভোজপুরী সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে তিনি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন, স্বস্তিকার পরে এই জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারা কিন্তু খুব একটা মুখের কথা নয়। তবে দুর্দান্ত অভিনয় পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নানান রকমের ভিডিও, হট ফটোশুট এইসব কিন্তু Instagram এ দিতেই একেবারে হট কেকের মতন মানুষের কাছে পৌঁছে যায়। ভোজপুরি সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। এ সিরিজেই আমরা দেখতে পেয়েছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায় কে উমা বৌদির চরিত্রে, তারপরে ঝুমা বৌদির চরিত্রে বেশ সুন্দর অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন এই নায়িকা। লাস্যময়ী চেহারায় দেখে ঠাকুরপোরা কুপোকাত হবে কি করে অস্বীকার করা যায়?

 
View this post on Instagram
 

A post shared by MONALISA (@aslimonalisa)

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...