Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

নাচতে নাচতে মঞ্চেই বসে পড়লেন মুসকান বেবি, বাচ্চাদের সামনে ভিডিওটি দেখবেন না

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

দিল্লির মেয়ে মুসকান বেবি (Muskan Baby) আর্থিক সমস্যার সম্মুখীন হয়ে নয়, বরং স্বেচ্ছায় বেছে নিয়েছিলেন হরিয়ানভি নৃত্যশিল্পীর পেশা। স্কুলে পড়াকালীন মুসকানের নাচ ও মডেলিং-এর শখ ছিল। একটু বড় হয়ে মডেলিং শুরু করেন তিনি। একসময় স্কুলের পড়া ছেড়ে হরিয়ানভি নৃত্যশিল্পী হিসাবে মঞ্চে আত্মপ্রকাশ করেন মুসকান। 2019 সাল থেকে মুসকানের জনপ্রিয়তা তৈরি হয়েছিল। ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা কম নয়। তবে প্রায়ই নাচের কারণে ট্রোল করা হয় মুসকানকে।

মুসকানের নাচের ভিডিও বিভিন্ন ইউটিউব চ্যানেলের মাধ্যমে প্রতিনিয়ত ভাইরাল হয়ে চলে সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও কয়েকটি হিন্দি ও পঞ্জাবি মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন মুসকান। তবে অনস্ক্রিন সেই ভাবে জনপ্রিয়তা পাননি তিনি। চলতি বছরে মুসকানের আরও একটি ডান্স ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এখনও অবধি এই ভিডিওর ভিউ এক লক্ষের কিছু বেশি। কমেন্ট সেকশন দেখলে বোঝা যায়, মুসকানের আরও ভিডিও দেখতে চান নেটিজেনদের একাংশ। ভিডিওয় ‘ছোরি তু সে বড়ি বিন্দাস’ গানের সাথে নাচতে দেখা যাচ্ছে মুসকানকে। এই গানটি গেয়েছেন আকাশ আক্কি (Akash Akki)। খোলা মঞ্চে নাচছেন মুসকান। মঞ্চের উপরেও বসে রয়েছেন বহু নারী-পুরুষ। মুসকানের পরনে রয়েছে হলুদ রঙের ফুলস্লিভ টাইট কামিজ ও মেরুন পাতিয়ালা এবং একই রঙের ওড়না।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Read More: নতুন বাড়িতে কোনদিকে রাখবেন জলের ট্যাঙ্ক রাখা শুভ? জানুন সঠিক বাস্তু নিয়ম

গানটি পুরুষ কন্ঠে হলেও লিপ সিঙ্ক করতে দেখা যাচ্ছে মুসকানকে। নাচের শুরুতে বলিউডের অনুকরণ করেন তিনি। বলিউড ডান্সের বিভিন্ন মুদ্রা ফুটিয়ে তোলেন মুসকান। ধীরে ধীরে নাচের মাঝে নিচু হয়ে ডিপ নেকলাইনের কামিজের মাধ্যমে ক্লিভেজ শো-অফ শুরু করেন মুসকান।

Read More: নতুন বাড়িতে কোনদিকে জলের ট্যাঙ্ক রাখা শুভ! জানুন সঠিক বাস্তু নিয়ম

একসময় মুখমন্ডল ও মাথা ঘোমটায় আবৃত করে নাচতে শুরু করেন মুসকান। নাচতে নাচতে একসময় ঘোমটা সরিয়ে চুল খুলে পুরুষদের সামনে বসে পড়েন মুসকান। তবে নাচের তুলনায় বেশি লাফিয়েছেন মুসকান।

Avatar
HoopHaap Digital Media

...