Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Nora Fatehi: পোশাকের ফাঁকে দৃশ্যমান বুকের তিল, সাহসী ছবি শেয়ার নোরা ফতেহির

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

নোরা ফতেহি (Nora Fatehi) কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণের সময় তাঁকে অনেকেই চিনতেন না। তবে তাঁর নিখুঁত বেলি ডান্সের মাধ্যমে অন্য প্রতিযোগীদের মন জয় করেছিলেন নোরা। তবে শো থেকে যথেষ্ট তাড়াতাড়ি বেরিয়ে যেতে হয়েছিল তাঁকে। কারণ দর্শকদের একাংশ তাঁকে চিনতেন বলে নোরা বিগ বসের ঘরে টিকে থাকার জন্য প্রয়োজনীয় ভোট পাননি। এরপর আরব সাগর দিয়ে গড়িয়েছে বহু জল। বলিউডের ফিল্মে আবারও আইটেম ডান্স ফিরেছে নোরার হাত ধরেই। পাশাপাশি হিন্দি ফিল্ম ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-য় দ্বিতীয় নায়িকার চরিত্রে অভিনয় করেছেন নোরা। বর্তমানে তাঁর স্টাইল স্টেটমেন্টও তাক লাগানো। সম্প্রতি নিজের নতুন ফটোশুটের ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করলেন নোরা।

নোরার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের বেনারসি শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। শাড়িটি কারুকার্যের জন্য যথেষ্ট ভারি। এই শাড়ির সাথে বেগুনি রঙের ব্লাউজ টিম আপ করেছেন নোরা। ব্লাউজের প্লাঞ্জিং নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে নোরার ক্লিভেজ। সেই সঙ্গে স্পষ্ট হয়েছে বুকের তিল। ব্লাউজ জুড়ে রয়েছে সোনালি সিকুইনের ফ্লোরাল প‍্যাটার্নের এমব্রয়ডারি। নোরার কানে রয়েছে শাড়ির সাথে মানানসই সোনালি ঝুমকো। বাঁ হাতে রয়েছে সোনালি রঙের ঘুঙরু ব্যাঙ্গল। দুই হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড কুন্দন আংটি। সবুজ শাড়ির সাথে হালকা মেকআপ করেছেন নোরা। ন্যুড শেডের আইশ‍্যাডোয় সাজিয়েছেন দুই চোখ। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।

ওয়েভি চুলের কিছু অংশ এসে পড়েছে নোরার কাঁধের একপাশে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে নোরা পোস্ট করেছেন সবুজ আপেলের ইমোজি। নোরার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ তাঁর অনুরাগীরা।

আগামী দিনে নোরাকে দেখা যাবে একটি দক্ষিণ ভারতীয় ফিল্মে। এটি একটি পিরিয়ড ড্রামা। এছাড়াও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন নোরা।

 
View this post on Instagram
 

A post shared by Nora Fatehi (@norafatehi)