Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

ঘনিষ্ঠ দৃশ্যের ছড়াছড়ি, উল্লুর এই সিরিজ দেখতে চাইলে ঘরের দরজা বন্ধ রাখুন

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

উল্লু (ULLU) এখন এমন একটি জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে, যেখানে রয়েছে একের পর এক সাহসী কন্টেন্ট। এদের প্রায় সমস্ত সিরিজ বোল্ড। আপনি যদি এমন কিছু দেখতে পছন্দ করেন যা সাহসিকতার চূড়ান্ত সীমা লঙ্ঘন করে, তাহলে উল্লু প্ল্যাটফর্মে পা রাখতে পারেন। এদের কিছু ওয়েব সিরিজ চূড়ান্ত রকমের হিট ও বোল্ড। আজ এমন একটা সিরিজ নিয়ে আমরা কথা বলবো যা দেখলে আপনার রাতের ঘুম উড়বে যেমন, তেমনই অকারণে ঘামতে শুরু করবেন।

সম্প্রতি উল্লু প্ল্যাটফর্মে একটি সিরিজ খুবই জনপ্রিয় হয়েছে, যার নাম – “Maa devrani beti jethani”। নাম শুনেই বুঝতে পারছেন এই গল্পের প্লট কতটা সাহসী হতে পারে। এখনও পর্যন্ত বহু মানুষ এই সিরিজ দেখে নিয়েছেন। যদি আপনি বাকি থেকে থাকেন, তাহলে চটপট দেখে নিন। তবে, ভুলেও ছোটদের সামনে এটি চালাবেন না, কারণ এই সিরিজের মধ্যে রয়েছে একাধিক উত্তেজক দৃশ্য।

ঘনিষ্ঠ দৃশ্যের ছড়াছড়ি, উল্লুর এই সিরিজ দেখতে চাইলে ঘরের দরজা বন্ধ রাখুন

“Maa devrani beti jethani” কাহিনীতে মিষ্টি বসু এবং প্রিয়া গামরের যৌথ অভিনয় দর্শকদের নজর কেড়েছে। খোলামেলা চরিত্রে দুই নায়িকার অভিনয় একেবারেই অনবদ্য। কাহিনীর গভীরে গেলে দেখতে পাবেন কিভাবে শ্বশুরবাড়িতে মা-মেয়ের সম্পর্ক দেবরানি-জেঠানির সম্পর্কে পরিণত হয়।

ঘনিষ্ঠ দৃশ্যের ছড়াছড়ি, উল্লুর এই সিরিজ দেখতে চাইলে ঘরের দরজা বন্ধ রাখুন

সিরিজের প্রথম পর্বে দেখানো হয়েছে মিষ্টির যে বাড়িতে বিয়ে হয় সেই বাড়িতে তার দেওরের সাথে মিষ্টির মায়ের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। সুতরাং, বুঝতেই পারছেন কতটা বোল্ড দৃশ্য থাকতে পারে এই গোটা সিরিজে। যাইহোক, সেই অবৈধ সম্পর্ক লোকচক্ষুর আড়াল থেকে বেরিয়ে ধীরে ধীরে জানাজানি হতে থাকে, তখনই আসে গল্পে বড় টুইস্ট। এরপর, সিরিজের দ্বিতীয় পর্বে দেখানো হয়েছে জানভি অর্থাৎ মিষ্টিকে মায়ের এই অবৈধ সম্পর্ক মেনে নিতে সম্পুর্ন ভাবে নারাজ । কিছুতেই মায়ের পরকীয়া মেনে নিতে পারবে না মেয়ে। এভাবে মা মেয়ের সম্পর্ক গিয়ে পৌঁছাবে দেবরানি ও জেঠানি র সম্পর্কে। তাহলে, চলুন দেখে নেওয়া যাক এই সিরিজের ঝলক।

Avatar
HoopHaap Digital Media

...