Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

VIDEO: বন্ধ ঘরে দুর্দান্ত রোমান্স করলেন পবন-অক্ষরা, বাচ্চাদের সামনে দেখবেন না

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

পবন সিং এক ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবন এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Read More: আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ, কিভাবে কিনবেন জেনে নিন

ভোজপুরি সিনেমার জগতে আমরা প্রত্যেকেই পবন সিং কে চিনি, তবে পবন সিং শুধুমাত্র একজন অভিনেতা নয়। যদি একটু খেয়াল করেন, তিনি একজন খুব ভালো গায়ক। সিনেমা জগতের রীতিমতন তোলপাড় ঘটিয়েছেন তিনি অনেক নামকরা অভিনেত্রীদের সঙ্গে। তিনি মাখোমাখো দৃশ্যের অভিনয় করে, এখনো সবার মন জয় করে নিয়েছেন। খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদবের মতন তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে রীতিমতন পাল্লা দিয়েছেন তিনি।

Read More: রেলে চাকরির সুবর্ণ সুযোগ, কিভাবে আবেদন করবেন জেনে নিন

পবন সিং এর অসাধারণ একটি সুপার সুপার হিট সিনেমার গান নতুন করে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুর্দান্ত কায়দা রোমান্স করেছেন পবন সিং আর অক্ষরা সিং। ‘ত্রিদিব’ সিনেমার অসাধারণ একটি গান ‘ও থালালি মে’ এই গানের সঙ্গে দুর্দান্ত নেচেছেন অভিনেতা এবং অভিনেত্রী। গানটি গেয়েছেন পবন সিং এবং গানটি লিখেছেন মনোজ মতলবী। গানটির মিউজিক ডাইরেক্টর ওম ঝাঁ। ২০১৭ সালের ‘ওয়েভ মিউজিক ভোজপুরি’ নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সর্বত্র লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। তাই আর দেরি না করে দেখুন ভিডিও –

Avatar
HoopHaap Digital Media

...