Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

ছেলে কোলে দাঁড়িয়ে রয়েছেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন এরা কারা!

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র পুত্রসন্তান ইউভান (Yuvaan) প্রায় সবসময়ই খবরের শিরোনাম দখল করে। তার জন্মের পর থেকে বিভিন্ন মুহূর্ত ইন্সটাগ্রামে শেয়ার করে নিয়েছেন রাজ ও শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় ইউভানের ফ্যান পেজ রয়েছে। কিন্তু নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)- র পুত্রসন্তান ঈশান (Yishaan J. Dasgupta)-র মুখ এখনও রিভিল করেননি তার মা-বাবা। সোশ্যাল মিডিয়া থেকে ঈশানকে দূরে রাখতে চান তাঁরা। তবে ইউভান দাদার সাথে অবশেষে ঈশানের দেখা হল।

শনিবার, 6ই মে রাজ ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। যাতে দেখা যাচ্ছে, রাজের আরবানার ফ্ল্যাটের বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন নুসরত ও শুভশ্রী। দুজনেই ক্যামেরার দিকে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন। নুসরতের পরনে রয়েছে লাল রঙের হুডি। শুভশ্রী পরেছেন সবুজ রঙের প্রিন্টেড ড্রেস। শুভশ্রীর কোলে ইউভান ও নুসরতের কোলে ঈশান। দুজনেই বারান্দা দিয়ে বাইরের ভিউ দেখতে ব্যস্ত। রাজ ছবিটি শেয়ার করে ক্যাপশনে জিজ্ঞাসা করেছেন, অনুরাগীরা কি এঁদের চিনতে পারছেন! নেটিজেনদের একাংশ রাজের শেয়ার করা ছবির নিচে কমেন্ট করে লিখেছেন, নুসরত ও শুভশ্রী এবং তাঁদের ছেলেদের তাঁরা চিনতে পেরেছেন।

রাজের পরিচালনায় অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল নুসরতের। রাজ পরিচালিত ফিল্ম ‘শত্রু’-র মাধ্যমে টলিউডে আসেন তিনি। বিনোদন জগৎ তো বটেই, রাজনৈতিক দিক থেকেও রাজ ও নুসরত সহকর্মী। নুসরত-পুত্র ঈশানের বয়স চলতি বছর অগস্ট মাসে দুই বছর হবে। অপরদিকে ‘রাজপুত্র’ ইউভান অবশ্য প্লে স্কুলে ভর্তি হয়েছে। শুভশ্রীর সাথেও নুসরতের বন্ধুত্ব রয়েছে।

বর্তমানে রাজ নির্মিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর প্রযোজনা নিয়ে ব্যস্ত শুভশ্রী। নুসরতকে আগামী দিনে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ।