Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

জলের নীচেই চলছে জমিয়ে প্রেম, অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

অঙ্কুশ টলিউডে অন্যতম প্রাণবন্ত অভিনেতাদের মধ্যে একজন। এই অভিনেতা নিজের নাচের জন্য বেশ খ্যাত। কমেডি সিনেমাতে বেশিরভাগ চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ। সিনেমার মতো রিয়েল জীবনে হাসিমুখে থাকতে বেশি ভালোবাসেন। অভিনেতার আরো একটি দুর্বলতম জায়গা হল তাঁর বান্ধবী ঐন্দ্রিলা। এদের প্রেমের বয়স ১০ বছর। একজন বড় পর্দাতে কাজ করেছেন তো আর এক জন ছোট পর্দাতে। এবার এই দুজন নিজেদের কেমিস্ট্রি দেখাতে কিছুদিন আগে ‘ম্যাজিক’ দিয়ে বড় পর্দাতে আসেন। ম্যাজিক সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে ডেবিউ করলেন। আর এই জুটির প্রথম সিনেমা বেশ হিট হয় বক্স অফিসে।

বহু বছরের সম্পর্ক এবার সোজা ছাদনাতলায় যেতে চলেছে চলতি বছরেই। অভিনেতা অনির্বানের বিয়ের সময় নিজের বিয়ে সাড়ার কথা নিজেই ভাবুক হয়ে বলেছিলেন। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। ডিসেম্বর মাসেই এই জনপ্রিয় জুটি গাঁটছাড়া বাঁধতে চলেছেন।তবে তাঁদের বিয়ের পিঁড়িতে বসতে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছে টলিপাড়া সহ এদের ফ্যানরা। এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এবার এই দুষ্টু মিষ্টি সম্পর্ককেই বিয়ের রূপ দিতে আর বেশি সময় নেই।

 
View this post on Instagram
 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

শ্যুটিং এর কাজে ব্যস্ত থাকলেও একে অপরকে সময় দিতে ভোলেননি কেউই। নতুন ছবিতে সাফল্য পেতে না পেতেই কাজের চাপ থেকে একটু মুখ সরিয়ে সব ভুলে, ‘জয় মা ভ্যাকেশন’ বলে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা প্রিওয়েডিং হানিমুন ভ্যাকেশানে। পাড়ি দিয়েছিলে ‘মালদ্বীপ’-এ । সেখানে বিলাসবহুল রিসর্টে একেবারে সমুদ্র লাগোয়া রুম বুক করেছিলেন তাঁরা। সেখান থেকে মজা খুনসুটি আর হট পোজে নানান ছবি ভিডিও শেয়ার করছিলেন। মালদ্বীপে ঘুরতে গিয়ে উপসর্গহীন করোনা আক্রান্ত হন ঐন্দ্রিলা সেন। বিদেশ বিভুঁইয়ে গিয়ে এমন বিপদে পড়ে স্বাভাবিক ভাবেই মুষড়ে পড়েছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী।

 
View this post on Instagram
 

A post shared by Ankush (@ankush.official)

জন্মদিনের আগেই কলকাতা ফেরার পরিকল্পনা থাকলেও ভেস্তে গিয়েছে তা। তবে এই সময় প্রেমিকাকে একা ছাড়েননি তিনি। বরং একইরুমে গানে আড্ডায় ছিলেন নেগেটিভ অঙ্কুশ। নিজেদের প্রেমের উত্তাপ বাড়াতে অভিনেত্রী একটি নতুন ছবি শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। জলের নীচে একে অপরকে জড়িয়ে রোম‍্যান্টিক ফটোশুট করতে দেখা গিয়েছে তাঁদের। ঐন্দ্রিলার পরনে নীল বিকিনি ও সাদা নেটের শ্রাগ। অপরদিকে খালি গায়ে সুইমিং ট্রাঙ্ক পরে জলে নেমেছেন অঙ্কুশ। অভিনেত্রীর পোস্ট করা এই ছবি দেখে অনুরাগীরা লাইক আর কমেন্টসের বন্যা ছড়ালেন। নিমেষে ভাইরাল হয় এই রোম্যান্টিক পোস্ট।

 
View this post on Instagram
 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Avatar
HoopHaap Digital Media

...