Advertisements

Short Film: হবু শ্বশুরের শয্যাসঙ্গী হয় সুন্দরী যুবতী, প্রাইভেসি খুঁজে দেখুন এই সাহসী শর্টফিল্ম

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow

শর্ট ফিল্মের (Short Film) প্রতি দর্শকদের আগ্রহ ছিল আগে থেকেই। তবে এখন নতুন করে অ্যাডাল্ট কনটেন্টের জনপ্রিয়তা বাড়ছে। এই ধরণের বিনোদনের মাধ্যমের প্রতি দর্শকদের আকর্ষণ ক্রমে বাড়ছে। এক্ষেত্রে অ্যাডাল্ট কনটেন্ট প্রাধান্য পাচ্ছে দুই ক্ষেত্রেই। ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও ঘটছে একই ঘটনা। অ্যাডাল্ট গল্প বিশেষ ভাবে জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্মে। হিন্দি ভাষায় শর্ট ফিল্ম (Hindi Short Film) বেশ জনপ্রিয় হয়েছে দর্শকদের মাঝে।

১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য বিশেষ কিছু কনটেন্ট উপলব্ধ রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্মে। এগুলি আবার ডিজিটাল মাধ্যমেই পাওয়া যায়। তাই সব মিলিয়ে মানুষ আরো বেশি করে ঝুঁকে পড়ছেন নেট দুনিয়ার দিকে। বিভিন্ন ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে যেখানে রোম্যান্স, থ্রিলার, হরর থেকে কমেডি সব ধরণের স্বাদ পাওয়া যাবে দর্শকদের পছন্দ অনুযায়ী। বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র।

Read More: ব্রণর সমস্যা দূর করুন সম্পূর্ণ ঘরোয়া চারটি উপায়ে

 

ভাইরাল শব্দটি এখন মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। আমজনতা থেকে তারকা, সকলেই ভিডিও বানিয়ে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর তার মধ্যে থেকেই কিছু কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মের কমতি নেই। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, কিংবা টুইটার অথবা ইউটিউব, সর্বত্রই ভিডিও শেয়ার করা হয়।

Read More: দীঘা-পুরী আর নয়, মাত্র ৪৫ টাকায় ঘুরে আসুন সমুদ্র থেকে

বিশেষ করে ইউটিউবে বহু ভিডিও শেয়ার করা হয় সবসময়। মূলত ভিডিওর জন্যই এই প্ল্যাটফর্ম। শর্ট ফিল্মও শেয়ার করা হয় এমন চ্যানেল কম নেই ইউটিউবে। এর মধ্যে বাংলা শর্ট ফিল্ম দেখতে অনেকেই পছন্দ করেন। আর সেটা যদি হয় ১৮+ তাহলে তো কথাই নেই। সম্প্রতি শেমারু বেঙ্গলি নামে ইউটিউব চ্যানেলের একটি শর্ট ফিল্ম নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে। বাংলা ভাষায় একটি শর্ট ফিল্ম বেশ ভাইরাল হয়েছে নতুন করে। পাঁচ মাস আগে প্রথম মুক্তি পায় স্বল্প দৈর্ঘ্যের এই ছবিটি। এতদিনে প্রায় ৭.৮ লক্ষ মানুষ দেখে ফেলেছে এই শর্ট ফিল্মটি।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow