Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

OTT: ওয়েব সিরিজে অন্তরঙ্গ দৃশ্যে সাহসিকতার বাঁধ ভেঙে ঝড় তুলেছেন যে অভিনেত্রীরা

Avatar

Follow
Advertisements

বলিউডে বহু অভিনেত্রী বিভিন্ন সাহসী চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু ওয়েব সিরিজ আসার পর থেকে যেন এর দৌরাত্ম্য আরও বাড়তে থাকে। বিভিন্ন অভিনেত্রী প্রায়শই খোলামেলা অবতারে ওয়েব সিরিজ। যৌন আবেদনে ভরা দৃশ্যে তারা প্রায় চূড়ান্ত সাহসী অবতারে প্রকাশ্যে ধরা দেন। তেমনি দশজন অভিনেত্রীকে নিয়ে আলোচনা করা হয়েছে যারা সাহসিকতার দোহাই দিয়ে ওয়েব সিরিজে অভিনয় করতে গিয়ে সমস্ত নির্লজ্জতার বাঁধ ভেঙেছিলেন।

১. সৌম্যা তিওয়ারি

ইশক মে মারজাওয়া এবং চরম সুখ অভিনেত্রী সৌম্যা তিওয়ারির হটনেসে দর্শকরা যে বারবার মুগ্ধ হয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। টিভি সিরিয়াল এবং ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করেছেন যার মধ্যে তেনালি রামা, সিলসিলা বাদালতে রিসতোন কা, ইশক মে মারজাওয়া এবং, লাল ইশক, অন্যতম।

 
View this post on Instagram
 

A post shared by Saumya Tiwari (@saaumyatiwari)

২. নেহাল ভাদোলিয়া

নেহাল ভাদোলিয়া হলেন একজন বলিউড অভিনেত্রী এবং মডেল বলিউডের বিভিন্ন ওয়েব সিরিজ যেমন অমর প্রেম, গান্দি বাত সিরিজ- হানিমুন অন হুইলস (আল্ট বালাজি), উড পেকার (উল্লু), মাস্তরাম (এমএক্স প্লেয়ার), জুলি (উল্লু), টাইপ রাইটারের জন্য বহুল ভাবে নেটদুনিয়ায় পরিচিত। (হটশট অরিজিনাল)

৩.শাইনি দীক্ষিত

শাইনি দীক্ষিত হলেন একজন টেলিভিশন অভিনেত্রী যিনি গান্দি বাত (সিজন ৩), তড়প সিরিজ (উল্লু), যোধা আকবর (জি টিভি), লাজবন্তী (জি টিভি) এবং হেট স্টোরি ৩ মুভি এবং আরও অনেক কিছুতে তার ভূমিকার জন্য পরিচিত।

 
View this post on Instagram
 

A post shared by ShinyDixit (@shinydixit05)

৪.পল্লবী মুখার্জী

পল্লবী মুখার্জি পরিচিত একজন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী, নৃত্যশিল্পী এবং মডেল, যিনি হিন্দি এবং বাংলা ওয়েব সিরিজ এবং টিভি শোতে কাজ করেছেন এবং গান্দি বাত এবং উল্লু অ্যাপসের চরমসুখ সিরিজ, ব্যারিস্টার বাবু এবং ২০২০ সালের ক্লাসে তার ভূমিকার জন্য আরও পরিচিত ( অল্ট বালাজি)।

৫.জিনি জ্যাজ

জিনি জ্যাজ একজন বিখ্যাত অভিনেত্রী যিনি উল্লু অ্যাপের চরমসুখ এবং পালং তোড় সিরিজে তার উল্লেখযোগ্য কাজের জন্য পরিচিত, তিনি মডেল হিসাবে তার কেরিয়ার শুরু করেছিলেন এবং পরে ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রিতে হট সেনসেশন হয়ে ওঠেন।

 
View this post on Instagram