Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

যৌনতা ও অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর যে ওয়েব সিরিজগুলি আজও চর্চায়

Avatar

Follow
Advertisements

করোনা পরিস্থিতিতে লকডাউনের সময় থেকে কার্যতঃ দর্শকরা হয়ে পড়েছেন ওটিটি নির্ভর। অনেকে ওয়েব সিরিজকে পর্ণ ফিল্মের সাথে তুলনা করলেও বোল্ডনেস, এরোটিকা ও পর্ণোগ্রাফির মাঝে রয়েছে পার্থক্য। প্রেক্ষাগৃহ খুলে গেলেও ওটিটিতে বিভিন্ন ওয়েব সিরিজ ও ফিল্ম দেখতে পছন্দ করছেন মানুষ। ওটিটি অভিনেতা-অভিনেত্রী ও কলাকূশলীদের জন্য খুলে দিয়েছে কাজের রাস্তা। এর মাধ্যমে উঠে আসছেন নতুন পরিচালকরাও। এর মধ্যেই কয়েকটি ওয়েব সিরিজ রয়েছে যেগুলি যথেষ্ট চর্চিত হয়েছে।

এর মধ্যে প্রথমেই আসে অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘গন্দি বাত’-এর নাম। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন ফ্লোরা সাইনি (Flora Saini) ও আন্বেষি জৈন (Anveshi Jain)। ‘গন্দি বাত’-এ তুলে ধরা হয়েছে সমকামিতাকে। ফলে চিত্রনাট্যের কারণে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। ফ্লোরা ও আন্বেষীর অভিনয় রীতিমত প্রশংসিত হয়েছে। পাশাপাশি সমালোচিত হয়েছে ওয়েব সিরিজটি।

 
View this post on Instagram
 

A post shared by gandi baat (@gandiibaatoffical)

এরপরেই রয়েছে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরি’। এই ওয়েব সিরিজে অত্যন্ত সাহসী দৃশ্যে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন কিয়ারা আডবাণী (Kiara Advani)।

তৃতীয় স্থানে রয়েছে অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘মির্জাপুর’। এই ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে প্রশংসিত হয়েছেন রসিকা দুগ্গল (Rasika Duggal)।

 
View this post on Instagram
 

A post shared by Rasika (@rasikadugal)

রয়েছে এমএক্স প্লেয়ারের ওয়েব সিরিজ ‘আশ্রম’। প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত এই ওয়েব সিরিজের পরপর তিনটি সিজন যথেষ্ট সফল। সবকটি সিজনেই ববি দেওল (Bobby Deol) ও ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury)-র সাহসী দৃশ্য প্রশংসিত হয়েছে। তবে ‘আশ্রম 3’-তে এষা গুপ্তা (Esha Gupta)-র সাহসী দৃশ্য সকলের নজর কেড়েছে।

 
View this post on Instagram
 

A post shared by MX Player (@mxplayer)