Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

৪০ পেরিয়েও অপ্রতিরোধ্য আবেদন, গ্ল্যাম লুকে পুরুষদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী পায়েল

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

নব্বইয়ের দশকের শেষের দিকের টলিউড ইন্ডাস্ট্রির খ্যাতনামা অভিনেত্রীদের প্রসঙ্গ এলে পায়েল সরকারের (Paayel Sarkar) নাম উঠে আসবে অবধারিত ভাবে। এক সময় ইন্ডাস্ট্রিতে কার্যত দাপটের সঙ্গে রাজত্ব করতেন তিনি। স্ক্রিন শেয়ার করেছেন প্রথম সারির প্রায় সব নায়কদের সঙ্গে। তবে সময়ের সঙ্গে সঙ্গে ছবির সংখ্যা কমিয়েছেন পায়েল। এখন অনেক বেছে বেছেই সিনেমা করেন তিনি।

এক সময়ে মূলধারার বাণিজ্যিক ছবিতে পায়েলের দাপট ছিল দেখার মতো। দেব, জিৎ, সোহম চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, আবির চট্টোপাধ্যায়দের সঙ্গে জুটি বেঁধে একের পর এক ছবি উপহার দিয়েছেন তিনি, যেগুলি আজও সিনেপ্রেমীদের পছন্দের সিনেমার তালিকায় পাকাপাকি জায়গা করে রেখে দিয়েছে। এখন অবশ্য সোশ্যাল মিডিয়াতেও তেমন সক্রিয় থাকতে দেখা যায় না তাঁকে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
৪০ পেরিয়েও অপ্রতিরোধ্য আবেদন, গ্ল্যাম লুকে পুরুষদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী পায়েল

তবে সম্প্রতি পায়েলের একটি ফটোশুটের ছবি বেশ ভাইরাল হয়েছে। অফ শোল্ডার ক্রপ টপের সঙ্গে নীল চেক শর্ট স্কার্ট এবং একই রঙের ব্লেজার পরেছেন তিনি। সেই সঙ্গে গ্ল্যাম মেকআপে মোহময়ী দেখাচ্ছে তাঁকে। দু রকম পোজে দুটি ছবি তুলেছেন তিনি। কয়েক ঘন্টায় হাজার পেরিয়ে গিয়েছে লাইকের সংখ্যা। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন পায়েলকে।

প্রসঙ্গত, এক সময় রাজ চক্রবর্তীর সঙ্গে পায়েলের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল তীব্র। কিন্তু টেকেনি সেই সম্পর্ক। রাজের পরিচালনায় একাধিক ছবিতে কাজ করেছেন পায়েল। চর্চিত ‘বোঝে না সে বোঝে না’ তেও আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। শোনা যায়, ঘনিষ্ঠ মহলে পায়েল নাকি বলেছিলেন, জীবনকে দেখার দৃষ্টিভঙ্গি তাঁদের দুজনের আলাদা। প্রেমটা এমনিতেও টিকত না। তারপরেও একাধিক বার পায়েলের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু টেকেনি কোনোটাই। ৪০ পেরিয়েও অবিবাহিতই রয়ে গিয়েছেন পায়েল।

 
View this post on Instagram
 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...