Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

টলিউডের ‘কুইন’, বলিউডে পাত্তাও পেলেন না, ঋতুপর্ণার অপমানে ক্ষুব্ধ বাঙালিরা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

টলিউডের এভারগ্রিন অভিনেত্রী হিসেবে মানা হয় ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta)। আশি নব্বইয়ের দশক থেকে এখনো পর্যন্ত দর্শকদের মনোরঞ্জন করে আসছেন তিনি। ৫০ পেরিয়েও এই টলি ডিভার ক্যারিশ্মায় মুগ্ধ সিনেপ্রেমীরা। যেমন তাঁর অভিনয়, তেমনি তাঁর গ্ল্যামার। ঋতুপর্ণাকে এক ঝলক দেখার জন্যও অপেক্ষা করে থাকেন অনুরাগীরা। সেখানে বলিউডে পাত্তাও পেলেন না তিনি। বরং পাপারাৎজির থেকে কটাক্ষ জুটল তাঁর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, শর্ট ড্রেসে সেজে পাপারাৎজির ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন শিল্পা শেট্টি। তখনই কানে ফোন চেপে তাঁর সামনে দিয়ে চলে যান ঋতুপর্ণা। তাঁর পরনে ছিল উজ্জ্বল লাল সালোয়ার কামিজ। তাঁর হাবভাবে স্পষ্ট, তিনি কাউকে খুঁজছিলেন। শিল্পাকে দেখতে পাননি ঋতুপর্ণা। এদিকে হঠাৎ শিল্পার সামনে দিয়ে চলে যাওয়ায় পাপারাৎজির একাংশ রীতিমতো বিরক্ত হন তাঁর উপরে। ঋতুপর্ণাকে চিনতে পারা তো দূরের কথা, হঠাৎ সামনে দিয়ে চলে যাওয়ায় শিল্পার মুখেও দেখা যায় ব্যঙ্গাত্মক হাসি।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
টলিউডের 'কুইন', বলিউডে পাত্তাও পেলেন না, ঋতুপর্ণার অপমানে ক্ষুব্ধ বাঙালিরা

কিন্তু এই ভিডিও দেখে রীতিমতো ক্ষুব্ধ বাঙালি নেটিজেনরা। একজন লিখেছেন, ‘আরে সামনে দিয়ে বাঙালি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত চলে গেলেন’। আরেকজন লিখেছেন, ‘উনি জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ওঁর বাকিদের পাত্তা দেওয়ার প্রয়োজন পড়ে না’। আরেকজন লিখেছেন, ‘ঋতুপর্ণাও সম্মান পাওয়ার যোগ্য’। কয়েকজন পাপারাৎজিকেও একহাত নিয়েছেন, ঋতুপর্ণাকে যথেষ্ট সম্মান না দেওয়ার জন্য।

প্রসঙ্গত, এর আগে হিন্দি সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে ঋতুপর্ণাকে। ‘ম্যায় মেরি পত্নী অউর ও’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। আগামীতে সত্যি ঘটনা অবলম্বনে ‘ঝাড়খণ্ড স্টোরি’তেও দেখা যেতে চলেছে ঋতুপর্ণাকে। তাঁর সঙ্গে অভিনয় করবেন আর মাধবন এবং কঙ্কনা সেনশর্মাকে। ঝাড়খন্ডের নারী পাচার এর মতো সত্য ঘটনা অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবিটি। আগামী নভেম্বর মাসে এই ছবির কাজ শুরু হতে পারে।

 
View this post on Instagram
 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...