Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Web Series: রাতের অন্ধকারে দেখুন এই সাহসী ওয়েব সিরিজ, ভরপুর মজা পাবেন

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

সম্প্রতি কিছুদিন আগেই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম উল্লুতে ওয়েব সিরিজ পত্র পেটিকা পার্ট ওয়ান রিলিজ করেছে। এই ওয়েব সিরিজ এর ট্রেলার রিলিজ করার পর থেকেই অনেকেই অপেক্ষায় ছিলেন। তা হল ওয়েব সিরিজের মুখ্য অভিনেত্রী প্রযুক্তা দুসান। এই ‘পত্র পেটিকার সিজন ১’ এ প্রযুক্তা মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রীর রূপে মুগ্ধ প্রত্যেকেই। আর অসাধারণ রূপলাবণ্য দেখার জন্যই তো প্রত্যেকে অপেক্ষা করে থাকেন। এই ওয়েব সিরিজ ট্রেলারে সুপার ডুপার হিট হবে।

টিভি সিরিয়াল এবং ওয়েব সিরিজের জগতে বেশ উজ্জ্বল অভিনেত্রী প্রযুক্তা দুসান। এর আগেও তাঁর অভিনয় এরপরও এই সিরিজটিতে তিনি যে অভিনয় করেছেন তার অভিনয় যে এতটা অসাধারণ তার সত্যি বলার অপেক্ষা রাখে না। অতিসম্প্রতি রিলিজ হয়েছে একটি ওয়েব সিরিজ হল জালেবি বাই তিন। এই ওয়েব সিরিজও রিলিজের পর থেকে জনপ্রিয়তার উপরে চলে যায়। প্রসঙ্গত উল্লেখ্য, প্রযুক্তার সাথে এই ওয়েব সিরিজে রিঙ্কু ঘোষ এবং শ্বেতা ঘোষের অভিনয় করেছেন।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Read More: চাল ধোয়া জল ফেলে দিচ্ছেন! অভ্যাস বদলে এটিকে কাজে লাগালেই বিরাট উপকার

যাইহোক, এমন মানুষ ও আছেন যারা বাইরে গিয়ে সিনেমা দেখতে একেবারে পছন্দ করেনা, তাইতো তারা প্রতিটি প্লাটফর্মে ভিড় জমাচ্ছে। ফোনের মধ্যেই তারা দেখতে পেয়ে যাচ্ছে সম্পূর্ণ সিনেমা দেখতে যাবেন। বাড়িতে বসে আরাম করে বিনোদনের সহজ উপায় দিয়ে দিচ্ছে উল্লু প্ল্যাটফর্ম। যেখানে বসে আপনি এডাল্ট কিছু সিনেমার সহজেই দেখতে পারবেন। তবে এইগুলি দেখতে গেলে অবশ্যই আপনাকে প্রাইভেসি খুঁজতে হবে। বাড়ির সকলের সামনে আপনি মোটেই এই এডাল্ট স্টোরিগুলো দেখতে পারবেন না।

Read More: হাজারের কাছাকাছি শূন্যপদে নিয়োগ করবে স্টাফ সিলেকশন কমিশন, জানুন আবেদন পদ্ধতি

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

এর দ্বিতীয় পার্ট টিও বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ভক্তরা। দেখুন ভিডিও –

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...