Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

VIRAL: ফাঁকা ঘরে পবনের সঙ্গে শরীরের খেলায় মাতলেন সুন্দরী নায়িকা, কানে হেডফোন গুঁজে দেখুন

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

ভারতীয় বিনোদন জগতে নতুনভাবে উত্থান ঘটেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির। বলিউড, টলিউড, কলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। হরিয়ানা সহ একাধিক রাজ্যের এই ভাষায় নির্মিত ছবির পাশাপাশি ভোজপুরী গানগুলিকেও এখন অনেকেই বেশ পছন্দ করেন। তাই ভোজপুরী সিনে জগতের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে ব্যাপকভাবে। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা কোনো বলিউড স্টারের থেকে নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

অন্যদিকে নায়কের থেকেও ভোজপুরী ইন্ডাস্ট্রির দর্শকদের নজর থাকে নায়িকাদের উপর। এই ইন্ডাস্ট্রিতে যৌবনের জোয়ারে দর্শকদের ভাসিয়ে নিয়ে যেতে যেতেই জনপ্রিয় হয়ে উঠেছেন অনেকেই। আর ভোজপুরী বিনোদন জগতের বেশিরভাগ অভিনেত্রীর সঙ্গেই পর্দায় জুটি বেঁধেছেন পবন সিং। তার মধ্যে পবন-মোনালিসা, পবন-আম্রপালি, পবন-কাজল হল কিছু বিখ্যাত জুটি। তবে ইন্ডাস্ট্রির উদীয়মান নায়িকাদের সঙ্গেও একইভাবে কোলাব করেছেন রি ভোজপুরী মেগাস্টার।

আর এবার পবন সিংয়ের একটি রোমান্টিক মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। রি ভিডিওতে এক উদীয়মান সুন্দরী নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে নায়ককে। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, ফিনফিনে লাল শাড়ি এবং ম্যাচিং ব্যাকলেস ব্লাউজে লাস্যময়ী সাজে পবনের জন্য ফাঁকা বাড়িতে অপেক্ষা করছে নায়িকা। পবন বাড়িতে ঢুকতেই তাকে কাছে টেনে নিতে দেখা যায় নায়িকাকে। প্রথমে সাড়া না দিলেও পরে নায়িকার শরীরে ডুব দিতে দেখা গেল পবনকে। এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তাল রোমান্স। ভিডিওর শেষে একটি বাগিচায় দুধসাদা শাড়ি ও স্লিভলেস ব্লাউজে নজর কেড়েছেন নায়িকা। সেখানেও দুজনকে রোমান্স করতে দেখা যাচ্ছে।

‘শের সিং’ ছবির এই গানটি ইতিমধ্যে দর্শককূলকে মুগ্ধ করেছে। গানটি গেয়েছেন বিখ্যাত খোদ নায়ক পবন সিং এবং জনপ্রিয় ভোজপুরী গায়িকা প্রিয়াঙ্কা সিং। ‘জি মিউজিক ভোজপুরী’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে গানটি। ইতিমধ্যে লক্ষ লক্ষ দর্শক গানটির মজা নিয়েছেন। লাইক ও কমেন্টও এসেছে হাজার হাজার। এককথায় ইউটিউবে বর্তমানে ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই গান।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...