Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

কাঞ্চনের বিয়ের মাস ঘুরতেই নতুন সম্পর্কে পিঙ্কি! আপাদমস্তক ভোল বদলে ফেললেন অভিনেত্রী

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বছরের শুরুতেই বিয়ে ভেঙেছে কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের (Pinky Banerjee)। প্রথম সংসার ভাঙার পর পিঙ্কির সঙ্গে দ্বিতীয় বার সংসার গড়েন কাঞ্চন। কিন্তু বিগত কয়েক বছর ধরেই তাঁদের মধ্যে দূরত্বের খবর শোনা যাচ্ছিল। কাঞ্চনের সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের মাখামাখি নজর এড়ায়নি কারোরই। এমনকি পরকীয়ার অভিযোগ নিয়ে বড়সড় বিতর্কেও জড়িয়েছিলেন তিনজন। তবে গত জানুয়ারিতেই অবশ্য পিঙ্কির সঙ্গে ডিভোর্স হয় কাঞ্চনের আর তারপর মাস খানেক পরেই ধুমধাম করে শ্রীময়ীকে বিয়ে করেন অভিনেতা। আর এবার প্রাক্তনের বিয়ের পর মাস ঘোরার আগেই ছড়াল পিঙ্কির নতুন সম্পর্কের গুঞ্জন।

কিছুদিন আগেই হঠাৎ পিঙ্কির একটি ফেসবুক পোস্ট ঘিরে হইচই শুরু হয়। আচমকাই তাঁর ফেসবুক পেজে শেয়ার করা হয়, আশিষ ঘোষ নামে এক ব্যক্তির সঙ্গে নাকি তিনি সম্পর্কে রয়েছেন। যদিও সেই ‘ইন আ রিলেশনশিপ’ পোস্টটি ভুয়ো বলে দাবি করেন পিঙ্কি। তিনি বলেন, ওই পোস্টটি তিনি করেননি। অভিনেত্রী এও জানিয়েছিলেন, উপযুক্ত আইনি ব্যবস্থাও নিয়েছেন তিনি। অন্যদিকে আশিস ঘোষ নামে ওই ব্যক্তি দাবি করেন, তিনি নাকি পিঙ্কিকে চেনেনই না। তাঁর ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছিল।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
 কাঞ্চনের বিয়ের মাস ঘুরতেই নতুন সম্পর্কে পিঙ্কি! আপাদমস্তক ভোল বদলে ফেললেন অভিনেত্রী

এর মধ্যেই অবশ্য সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন পিঙ্কি। ইনস্টাগ্রামে মাঝে মাঝেই নিজের ছবি শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি নিজের একটি সেলফি শেয়ার করেছিলেন পিঙ্কি। সঙ্গে লেখেন, ‘জীবনের আগামী প্রতিটি ধাপ একজন নতুন আমিকে দাবি করে’। গরমে সকলকে যথাযথ ভাবে ‘হাইড্রেটেড’ থাকার পরামর্শও দিয়েছেন পিঙ্কি।

একমাত্র ছেলে ওশকে মানুষ করছেন পিঙ্কিই। সাক্ষাৎকারে পিঙ্কি বলেন, ওশ তাঁকে বলেছিল তার কাস্টডি যেন মা-ই পায়। অভিনেত্রীও বলেন, তিনি কাঞ্চনের কাছে একটি কারণে কৃতজ্ঞ, ছেলের কাস্টডি তিনি চাননি। এর আগে কাঞ্চন শ্রীময়ীর ব্যাপারে পিঙ্কি চাঁচাছোলা মন্তব্য করেছিলেন, ওই দুজন যে সাহস করে বিয়ে করে সম্পর্কটা স্বীকার করেছেন তার জন্য সাধুবাদ জানান তিনি। বিবাহ বিচ্ছেদের পর কাঞ্চনের থেকে ক্ষতিপূরণও পেয়েছেন পিঙ্কি। তিনি জানান, ৫৬ লক্ষ টাকা ক্ষতিপূরণ পেয়েছেন তিনি। ওই টাকাটা পুরোটাই ওশের জন্যই খরচ করবেন তিনি।

 
View this post on Instagram
 

A post shared by Pinky Banerjee (@banerjee7787)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...