Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

পপি কিচেনের কনিষ্ঠতম সদস্য, দ্বিতীয় সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন জনপ্রিয় ইউটিউবার

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

েবাংলার নতুন বছর শুরুর আগেই বড় সুখবর এল ইউটিউবার পপি কিচেন (Popi Kitchen) এর পরিবারে। দ্বিতীয় বার মা হলেন পপি চাউলিয়া। তাঁর কোল জুড়ে এসেছে পরিবারের নতুন সদস্য। পোশ্যাল মিডিয়ায় পরিবারের নতুন সদস্যের একটি ছবি শেয়ার করেছেন মিমির স্বামী। পপি কিচেনের কনিষ্ঠতম সদস্যের সঙ্গে সবার পরিচয় করিয়ে দিয়েছেন তিনি।

ছোট এক ছেলে অর্জুন রয়েছে পপির। এবার দ্বিতীয় বার প্রেগনেন্সির ঘোষণা করতেই একাধিক বার তাঁর মুখে কন্যা সন্তানের প্রতি ইচ্ছা প্রকাশ করতে শোনা যায়। অন্যদিকে পপির শ্বশুর মশাই বলেছিলেন, নাতনি হলে ৫০০ জনকে মিষ্টি খাওয়াবেন তিনি। থাকবে এলাহি খাওয়াদাওয়ার বন্দোবস্ত। শেষমেষ পপির ইচ্ছের মানই রাখলেন ঈশ্বর। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন পপি। সদ্যোজাত কোলে নিয়ে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন পপির স্বামী। জানা গিয়েছে, মা এবং নবজাতক দুজনেই ভালো আছে। অনুরাগীরাও শুভেচ্ছা বার্তায় ভরিয়েছেন তাদের।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
পপি কিচেনের কনিষ্ঠতম সদস্য, দ্বিতীয় সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন জনপ্রিয় ইউটিউবার

প্রসঙ্গত, ইউটিউব চ্যানেলের দৌলতেই এত জনপ্রিয়তা পপির। পপি কিচেন উইথ ভিলেজ ফুড চ্যানেলে ৫৩ লক্ষের বেশি সাবস্ক্রাইবার রয়েছে তাঁর। এছাড়া অন্যান্য চ্যানেলেও রয়েছে কয়েক লক্ষ করে সাবস্ক্রাইবার। গ্রাম বাংলার রান্নাকে ইউটিউবের মাধ্যমে সবার সামনে নিয়ে আসে পপি কিচেন। ক্ষেত থেকে তোলা শাকসবজি, পুকুরের মাছ নিজেরাই তুলে চারদিক খোলা মাটির রান্নাঘরে মাটির উনুনে নানান সুস্বাদু রান্না দেখানো হয় এই চ্যানেলে।

বর্তমানে আট থেকে আশি সকলেই ইউটিউবে চ্যানেল খুলে ভ্লগার হতে তৎপর। রোজগারের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে ইউটিউব। আর এখন বাংলায় যতজন ইউটিউবার রয়েছেন তাদের মধ্যে অন্যতম পপি। গ্রাম বাংলার হারিয়ে যাওয়া রান্নার সঙ্গে সঙ্গে বার্গার, পিজ্জা, কেকের মতো রেসিপিও সহজ করে দেখানো হয় পপি কিচেনে। ফেসবুকেও একাধিক পেজ খুলেছেন তিনি। ইউটিউবের রোজগার দিয়েই ঘরবাড়ির হাল ফিরিয়েছেন পপি। মাসে কয়েক লক্ষ টাকা রোজগার করেন তিনি। ইউটিউব চ্যানেলের দৌলতেই এত জনপ্রিয়তা পপির।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...