Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Web Series: আকর্ষণীয় চেহারায় ধরা দিলেন প্রিয়া গামরে, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

সম্প্রতি অসাধারণ একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে, যার দেখা মাত্রই চারিদিকে একেবারে হইচই করে গেছে পুরো ঘটনাটা তবে পুরোটাই যে রোমান্টিক ভিডিও, তা কিন্তু নয় পুরো গল্পটা ঘিরেই রয়েছে একটা রোমাঞ্চ ভালবাসেন তারা কিন্তু অবশ্যই দেখে নিতে পারেন অসাধারণ ভিডিও। রোমান্স ছাড়াও রহস্য রোমান্সে একেবারে ভরপুর যারা এই ধরনের সিনেমা দেখতে ভালোবাসেন, তারা অবশ্যই দেখতে পারেন, এই অসাধারণ ওয়েব সিরিজের ট্রেলার কথা দিচ্ছি ট্রেলার ভালো লাগলে অবশ্যই পুরো ভিডিওটা দেখবেন।

এই ধরনের ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে যেখানে প্রিয়া গামরে থাকে, সেখানে ব্যক্তির মানুষের কাছে একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়, কারণ তার আকর্ষণীয় চেহারা মানুষকে বেশ উত্তেজক মুহূর্ত তৈরি করে। গল্পের শুরুতে প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, প্রিয়া গামরে হল একটা বিশাল বড় বাড়ির মালিক। সেখানেই তার মেয়ে জামাই এসেছে, জামাই যখন গাড়ি থেকে নামছে, তার হাতের উপরে হঠাৎ করে দু এক ফোঁটা রক্ত পড়ল, কিন্তু এই প্রিয়া গামরে তার জামাইকে বোঝালেন, হয়তো পেঁচা কোন শিকার ধরেছিল রাতে। কিন্তু প্রথম দিনের এই ঘটনা দেখেই জামাই এর মনে একটা খটকা আসে, সে ভাবতে থাকে এত রক্ত কোথা থেকে এলো? তার পরেও সে যখন বাড়িতে থাকে নানান রকমের ঘটনা ঘটতে থাকে। উল্লু তে হাভেলির অসাধারণ এই ভিডিওটি ২২ শে মার্চ পুরোটা রিলিজ করেছে। আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি কথা দিচ্ছি বারবার দেখতে ইচ্ছা করবে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

উল্লু তে দেখা যাচ্ছে নতুন ট্রেলার। নাম খালিস পার্ট থ্রি। প্রিয়া গামরে, আলিয়া নাজ এবং ভানু সুয়রাম এই 2023 সালের উল্লু ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। প্রিয়া গামরে একজন বিখ্যাত উল্লু অভিনেত্রী যিনি আগেও অনেক উল্লু ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এই 2023 উল্লু ওয়েব সিরিজের প্লট একটি শাশুড়ি এবং বউকে ঘিরে বানানো হয়েছে। এখানে দেখা যাচ্ছে, বাড়ির এক বউ কে পাড়ার একটি ছেলের ভালো লেগেছে। এই কথা যখন শাশুড়ি জানতে পারে তারপর আপত্তি করতে শুরু করে। কিন্তু পরে ছেলের বউ ওই যুবক কে জানায়, শাশুড়ির শারীরিক চাহিদা আছে, সেই চাহিদা কি ওই ছেলেটি মেটাতে পারবে? ছেলেটি রাজি হয়। শাশুড়ির সাথেও মাখো মাখো রোমান্সে মাতলেন তিনি।

Read More: কচি বউ’কে ঘুম পাড়াতে মাঝরাতে এসবও করছেন কাঞ্চন! দেখুন বেডরুমের ভিডিও

তবে এর পর কি হবে তা দেখতে আপনাকে অপেক্ষা করতে হবে। এই সিরিজে উত্তেজনা বেশি হবে বলে অনেকেই ধারণা করা হচ্ছে। প্রিয়া গামরে এবং আলিয়া নাজ এই সিরিজে সাহসী দৃশ্যে দেখা যেতে পারে। ভানু সূর্যম শোটিরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

instagram এর মাধ্যমে অসাধারণ একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, ‘নো মানি নো হানি’ গানের সঙ্গে দুর্দান্ত কায়দা একা একাই নেচেছেন তিনি। সবুজ রঙের স্লেস ব্লাউজের সঙ্গে সবুজ রঙের একটা শিফন শাড়ি পরেছেন, আর কানে পরেছেন লাল টুকটুকে, একটা টিপ, ঠোটে লিপস্টিক, সুন্দর করে কাজল দিয়ে নিজের চোখকে সাজিয়ে তুলেছেন তিনি তার এই আকর্ষণীয় চেহারায় এমন সুন্দর নাচ দেখে ফেলে লাইক দিয়েছেন প্রায় ৫১ হাজার মানুষ। আপনিও দেখে নিন এক ঝলক।

 
View this post on Instagram
 

A post shared by Priya Gamree (@gamreepriya)

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...