Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Priyanka Sarkar: কে বলবে এক ছেলের মা! টপলেস অবতারে জ্যাকেট আড়াল করে উষ্ণতা ছড়ালেন প্রিয়াঙ্কা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

মা হওয়ার পরেও যে গ্ল্যামার অটুট ভাবে ধরে রাখা যায় তা স্পষ্ট হয়ে যায় তাঁকে দেখলে। তিনি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। ছোটপর্দা থেকে অভিনয়ে পা রাখার পরে ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির হাত ধরে বড়পর্দায় ডেবিউ করেন তিনি। প্রথম ছবিতেই দর্শকদের মুগ্ধ করে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। তারপর থেকে তাঁকে আর ফিরে তাকাতে হয়নি।

প্রথম ছবির নায়ক রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই বাস্তব জীবনে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রিয়াঙ্কা। জন্ম হয় একমাত্র ছেলে সহজের। মাঝে রাহুলের সঙ্গে দাম্পত্য জীবনে বড় ঝড় উঠেছিল প্রিয়াঙ্কার। দীর্ঘদিন স্বামীর থেকে আলাদা থেকে ছেলেকে মানুষ করেছেন তিনি। কিন্তু তাঁকে দেখে বোঝা দায় যে তিনি এক সন্তানের মা। নিজেকে খুব সুন্দর ভাবে মেনটেন করে রেখেছেন তিনি।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Priyanka Sarkar: কে বলবে এক ছেলের মা! টপলেস অবতারে জ্যাকেট আড়াল করে উষ্ণতা ছড়ালেন প্রিয়াঙ্কা

সোশ্যাল মিডিয়াতেও প্রিয়াঙ্কার জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ২.৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর। মাঝে মাঝেই অনুরাগীদের জন্য নিজের নানান ফটোশুটের ছবি এবং রিল ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর কিছু ছবি বেশ ভাইরাল হয়েছে। ছবিতে টপলেস অবতারে ধরা দিয়েছেন প্রিয়াঙ্কা। নিম্নাঙ্গে জিন্স, উর্দ্ধাঙ্গ আড়াল করেছেন একটি ডেনিম জ্যাকেট দিয়ে। খোলা চুল আর গ্ল্যাম মেকআপে চরম আবেদনময়ী ভঙ্গিতে ধরা দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, মাঝে মনোমালিন্য বাড়তে বাড়তে রাহুল এবং প্রিয়াঙ্কা এগিয়েছিলেন বিচ্ছেদের পথে। সেসব অবশ্য এখন অতীত। আবারও একসঙ্গে সংসার শুরু করেছেন রাহুল প্রিয়াঙ্কা। সহজের মুখ চেয়ে নতুন করে জীবন শুরু করেছেন তাঁরা। অসম্ভবকেই সম্ভব করে দেখিয়েছেন রাহুল এবং প্রিয়াঙ্কা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...