Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

‘দিদি নাম্বার ওয়ান’এর স্টুডিওতে ভয়ঙ্কর অগ্নিকাণ্ড, ‘পরশুই ওখানে…’ মুখ খুললেন রচনা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল রাজাহারহাটের ডিআরআর স্টুডিওতে (Rajarhat DRR Studio)। সকাল সাড়ে এগারোটা নাগাদ এই আগুন লাগার ঘটনা ঘটে। দাউদাউ করে জ্বলে ওঠে মেকআপ ভ্যান। এই স্টুডিওতে জি বাংলার বিভিন্ন রিয়েলিটি শোয়ের শুটিং হয়। দাদাগিরি থেকে দিদি নাম্বার ওয়ান (Didi Number One), সারেগামাপা, ডান্স বাংলা ডান্স সব শোয়ের শুটিং হয় এই স্টুডিওতেই। এই অগ্নিকাণ্ডের ঘটনা নিয়ে এবার মুখ খুললেন দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা তথা লোকসভা ভোটের প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)।

রচনা বলেন, খুবই দুঃখজনক ঘটনা। দুটি মেকআপ ভ্যান পুড়ে যাওয়া তো চাট্টিখানি ব্যাপার নয়। প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে। তবে কারোর আহত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি, এটাই স্বস্তির কথা বলে মন্তব্য করেন রচনা। তিনি আরো বলেন, দুদিন পরেই ওই স্টুডিওতে দিদি নাম্বার ওয়ান এর শুটিং করার কথা রয়েছে তাঁর। অগ্নিকাণ্ডের সময়ে সৌভাগ্যবশত তাঁরা কেউ সেখানে ছিলেন না তাই বাঁচোয়া। নাহলে আরো বড় ক্ষতি হয়ে যেতে পারত। দিদি নাম্বার ওয়ান, দাদাগিরির শুটিং না হওয়ায় ফ্লোর খালি ছিল এদিন। তখনই ঘটে অগ্নিকাণ্ডের ঘটনা।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
'দিদি নাম্বার ওয়ান'এর স্টুডিওতে ভয়ঙ্কর অগ্নিকাণ্ড, 'পরশুই ওখানে...' মুখ খুললেন রচনা

লোকসভা নির্বাচনে প্রার্থী হিসেবে নাম ঘোষণা হতেই গুঞ্জন ছড়িয়েছিল, আর দিদি নাম্বার ওয়ানে সঞ্চালিকা হিসেবে দেখা যাবে না রচনাকে। সম্প্রতি এ বিষয়ে নিজেই মুখ খোলেন তিনি। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, আগামীতে কি দিদি নাম্বার ওয়ান টিভিতে সম্প্রচার হবে? উত্তরে রচনা বলেন, হ্যাঁ কেন হবে না! তিনি যতদিন পারবেন শুটিং চালিয়ে যাবেন। সামনেই ভোট, তাই দুদিক সামলে ওঠা সবসময় সম্ভব হচ্ছে না। তবে জুন মাসের পর থেকে আর এতটা চাপ থাকবে না। তখন দুই দিকই সমান ভাবে চালাতে পারবেন তিনি, আশাবাদী রচনা।

তিনি জানান, এখন তিনি যখন যেমন সময় পাচ্ছেন শুট করে যাচ্ছেন। এর মধ্যেই আবার হুগলিও যেতে হচ্ছে প্রচারের জন্য। রচনা বলেন, এখন এমন একটি বিষয়ে তিনি ডুবে রয়েছেন যে বাকি সব কিছু থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছেন। এদিকে প্রচারে নেমেই রচনার ‘ধোঁয়া’ আর ‘গরুর দুধের দই’ মন্তব্যগুলি নিয়ে ব্যাপক ট্রোল হয়েছিল। এমনকি তিনি নিজেও বলেছেন, তিনি যা বলেন তা নিয়েই ট্রোল হয়।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...