Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

লকেট গান করছে, আমি তবলা বাজাচ্ছি: রচনা ব্যানার্জী

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

আসন্ন লোকসভা নির্বাচনে হুগলিবাসী দেখবে তারকার লড়াই। একদিকে বিজেপির লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee), অন্যদিকে তৃণমূলের রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। লকেট যেখানে দীর্ঘদিন ধরে রয়েছেন রাজনীতিতে, সামলেছেন সাংসদ পদের দায়িত্ব, সেখানে রচনা রাজনৈতিক আঙিনায় একেবারেই আনকোরা। রাজনীতিতে পা রেখেই তিনি লড়ছেন নির্বাচনে। তবে রাজনৈতিক জগতে প্রতিদ্বন্দ্বী হলেও অভিনয় জগতে এক সময়ে সহকর্মী ছিলেন রচনা এবং লকেট। পরস্পরের বিষয়ে কী মতামত তাঁদের?

নির্বাচনের প্রাক্কালে আদাজল খেয়ে প্রচারে নেমেছেন রচনা এবং লকেট। দুজনেই রয়েছেন চুঁচুড়ায়। এদিন রচনা বলেন, তাঁরা যখন সিনেমা করতেন তখন তাঁদের মধ্যে বন্ডিং ছিল খুব স্ট্রং। একসঙ্গে অনেক ছবি করেছেন তাঁরা। এখন তাঁরা সামনাসামনি বসলে সারারাতেও কথা শেষ হবে না। রচনা আরো বলেন, তাঁরা যখন আউটডোর শুটিংয়ে যেতেন তখন তাঁদের পাঁচ ছয় জনের একটি গ্রুপ ছিল। সেই গ্রুপে তিনি এবং লকেট ছাড়াও থাকতেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, লাবনী সরকার, কৌশিক বন্দ্যোপাধ্যায়, রঞ্জিত মল্লিকরা।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
লকেট গান করছে, আমি তবলা বাজাচ্ছি: রচনা ব্যানার্জী

রচনা জানান, শুটিংয়ের পরে আড্ডা বসত তাঁদের। হয়তো প্রসেনজিৎ হারমোনিয়াম বাজাতেন, লকেট গান গাইতেন, তিনি তবলা বাজাতেন, এমনও হত। লকেটের সঙ্গে সেই স্মৃতিগুলিই রাখতে চান বলে মন্তব্য করেন অভিনেত্রী। অন্যদিকে লকেট বলেন, রাজনৈতিক জগতের বাইরে তাঁর যে কজন ভালো বন্ধু রয়েছেন তাঁদের কাছে তিনি সাংসদ নন, শুধুই লকেট। তাঁর পরিচয়টা তেমন সাধারণ রাখতে চান তিনি। দীর্ঘ দশ বছর অভিনয়ের জায়গা তিনি ছেড়ে এসেছেন। তাই যোগাযোগটা কমে গিয়েছে। রচনা এখনো বিনোদন জগতেই রয়েছেন বলেই তাঁর স্মৃতি এখনো টাটকা রয়েছে।

লকেট আরো বলেন, যে যাঁর বিচারধারা নিয়ে রাজনীতিতে এসেছেন। তিনি যেমন নরেন্দ্র মোদীর বিচার ধারায় উৎসাহিত হয়েছেন তেমনি রচনার মনে হয়েছে বলে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলে যোগ দিয়েছেন। মানুষের জন্য কাজ করা কঠিন। লকেট বলেন, তিনি রচনাকে স্বাগত জানিয়েছেন। তাঁর বিশ্বাস, রচনা যদি অনেকদিন রাজনীতিতে থাকেন তাহলে তিনি বুঝবেন নরেন্দ্র মোদীর বিচারধারা। তখন হয়তো রচনা তাঁর সঙ্গে যোগাযোগ করবেন।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...