Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Durga Puja Weather: পুজোর দিনে তুমুল বৃষ্টি! মন খারাপ করা খবর শোনালো আবহাওয়া দপ্তর

Avatar

Susmita Kundu

Follow
Advertisements

আলিপুর আবহাওয়া দপ্তর জানায় বঙ্গ থেকে বৃষ্টি বিদায় নিয়েছে। কিন্তু, আবারও খারাপ খবর শোনালো আলিপুর আবহাওয়া দপ্তর। দেবীপক্ষের সূচনা হওয়ার সাথে সাথে শুরু হয়েছে গভীর নিম্নচাপের খেলা। কী বলছে আলিপুর আবহাওয়া দপ্তর? চলুন জানি –

১) বঙ্গোপসাগরে তৈরি হতে চলেছে গভীর নিম্নচাপ। ২) ষষ্ঠী র দিন থেকেই এই নিম্নচাপ তৈরি হবে। এর প্রভাব থাকবে বঙ্গে।৩) বৃষ্টি হতে পারে ষষ্ঠী থেকে, চলবে দশমী ও একাদশী পর্যন্ত।৪) বিশেষত নবমী ও দশমীর দিন বৃষ্টি বাড়বে বলে ঘোষণা হওয়া অফিসের।৫) নিম্নচাপের জেরে বৃষ্টির কারণে তিলোত্তমা ভিজবে ভারী বর্ষণে।

উল্লেখ্য, আজ সকাল থেকে কলকাতা ও তার আশপাশের অঞ্চলে হালকা বিক্ষিপ্ত বৃষ্টিপাত হয়ে গিয়েছে। কখনো কখনো জোরে বজ্রপাতের শব্দ হয়েছে। মেঘ রোদ্দুরের খেলায় মন খারাপ সাধারণ মানুষের। কারণ ইতিমধ্যে অনেকে ঠাকুর দেখা শুরু করে দিয়েছেন। অষ্টমী নবমীর ভিড় এড়াতে অনেকেই এখন থেকে ঠাকুর দেখছেন।

হওয়া অফিস এও জানান দিয়েছে যে উত্তরে চলবে ভারি বৃষ্টিপাত, তাই এই মুহূর্তে পাহাড়ে ঘুরতে যাওয়ার প্ল্যান থাকলে সেটি ভেস্তে যেতে পারে। কারণ, বৃষ্টির মধ্যে পাহাড় ভ্রমণ একেবারেই নিরাপদ নয়। তবে, মন খারাপ তাদেরও যারা পুজোর সময় দাপিয়ে ব্যবসা করেন। প্রত্যেকেই চায় এই সময়টা জমিয়ে ব্যবসা করে উপার্জন করতে। কিন্তু, আলিপুর আবহাওয়া দপ্তরের খবরে হয়তো ভেস্তে যেতে পারে সমস্ত স্বপ্ন।