Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Rakul Preet Singh: কেন আটকে গেল রকুলপ্রীতের গর্ভনিরোধক নিয়ে ফিল্ম তৈরির কাজ?

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

সম্প্রতি অভিনেত্রী রকুলপ্রীত সিং (Rakulpreet Singh-কে নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল বলিউডে। শোনা গিয়েছিল, তিনি একটি অন্য ধারার ফিল্মে অভিনয় করতে চলেছেন। ফিল্মটির প্রযোজক রনি স্ক্রুওয়ালা (Ronnie Screwvala)। ফিল্মে রকুলপ্রীতের চরিত্রের কাজ ছিল গর্ভনিরোধক পরীক্ষা করা। কিন্তু হঠাৎই এই ধরনের ফিল্ম তৈরির পরিকল্পনা থেকে পিছিয়ে এসেছেন নির্মাতারা।

 
View this post on Instagram
 

A post shared by CinemaaIndia (@cinemaaindia)

এই ফিল্মের পরিচালক তেজস দেওস্কর (Tejas Deoskar) জানিয়েছিলেন, সাধারণ মানুষকে যৌনতা ও গর্ভনিরোধকের বিষয়ে শিক্ষা দিতে মজাদার কাহিনীর মোড়কে তৈরি হবে চিত্রনাট্য। ফিল্মের প্রি-প্রোডাকশনের কাজ অনেকটা এগিয়ে গেলেও আপাতত ফিল্মটি স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। কারণ এই মুহূর্তে ওটিটি প্ল্যাটফর্মেও কেন্দ্রের নজর রয়েছে যা আগে ছিল না। কিছুদিনের মধ্যেই ওটিটির স্বাধীনতাও খর্ব হতে চলেছে। ফলে প্রযোজকদের অধিকাংশই এখন ওটিটি নিয়ে ভাবনা-চিন্তা করছেন। ফলে তাঁদের প্রজেক্টেও পরিবর্তন আনতে হচ্ছে। এই তালিকায় পড়েছে রনি স্ক্রুওয়ালা প্রযোজিত ফিল্মটিও।

প্রযোজকদের ঘনিষ্ঠ মহলের বক্তব্য, ওটিটি আজ থেকে ছয়মাস আগেও যেমনটি ছিল, তেমন আর নেই। নিজের মতামত ব্যক্ত করার স্বাধীনতা এখন অতীত। ফলে যথেষ্ট সাবধান হয়ে ওটিটির জন্য প্রজেক্ট বানাতে হচ্ছে। যৌনতা নিয়ে ফিল্ম তৈরি করলে তা ব্যান হয়ে যাওয়ার ভয়ে পিছিয়ে আসছেন অধিকাংশ প্রযোজক। ফলে চলতি বছরের শেষ দিকে এই ফিল্মের শুটিং শুরুর কথা থাকলেও আপাতত তা স্থগিত রয়েছে।

ফিল্মটি নিয়ে উচ্ছ্বসিত ছিলেন রকুলপ্রীত নিজেও। তিনি জানিয়েছিলেন, এই ধরনের চরিত্র তাঁর কাছে নতুন। তিনি বলেছিলেন, এই ধরনের চরিত্র নিয়ে তিনি পরীক্ষা-নিরীক্ষা করতে পারবেন। কিন্তু আপাতত সব পরিকল্পনাই বিশ বাঁও জলে।

 
View this post on Instagram
 

A post shared by Rakul Singh (@rakulpreet)

Avatar
HoopHaap Digital Media

...