Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

‘শেষবারের মতো একবার দেখতে চাই’, সোহিনীর বিয়ের গুঞ্জনে মন খারাপ করা বার্তা রণজয়ের

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

প্রচণ্ড গরমেও বিয়ের চর্চা অব্যাহত টলিপাড়ায়। বৈশাখ মাস পড়তেই একাধিক তারকা জুটির বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। এই তালিকায় নবতম সংযোজন হয়েছে শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) এবং সোহিনী সরকারের (Sohini Sarkar) নাম। তাঁদের সম্পর্ক এখন আর কারোরই অজানা নয়। একসঙ্গে বিদেশেও ঘুরে এসেছেন দুজনে। সোহিনী নিজে স্বীকার করেছেন, ভালো আছেন তাঁরা। এবার চর্চায় তাঁদের বিয়ের খবর।

বয়সের ফারাক দূরে সরিয়ে সম্পর্কে জড়িয়েছেন শোভন সোহিনী। বিভিন্ন অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা যেতে শুরু করতেই গুঞ্জনের সূত্রপাত। শোভন একাধিক বার যুগল ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেও মুছে দিয়েছেন শেষমেষ। একসঙ্গে ঘুরতে গিয়ে সোহিনীর সঙ্গে ছবি শেয়ার করেও মুছে দিয়েছিলেন শোভন। যদিও ততক্ষণে তা ভাইরাল হয়ে যায়। আবার বিয়ে বাড়ি থেকে শোভন সোহিনীর একটি যুগল ছবিও ভাইরাল হয়েছিল। তবে তাঁরা যে সম্পর্কে রয়েছেন তাতে শিলমোহর দিয়েছেন সোহিনী। এদিকে তাঁদের বিয়ের গুঞ্জন ছড়াতেই মন কেমন করা বার্তা প্রাক্তন প্রেমিক রণজয় বিষ্ণুর (Ranojoy Bishnu)। নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একটি বিষন্ন পোস্ট শেয়ার করেছেন তিনি।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
'শেষবারের মতো একবার দেখতে চাই', সোহিনীর বিয়ের গুঞ্জনে মন খারাপ করা বার্তা রণজয়ের

‘চার দেওয়ালের ঘর, দমচাঁপা নিঃশ্বাস। আজ অনেকদিন হলো দরজা বন্ধ…. আজ অনেকদিন হল আকাশ দেখি না… প্লিজ একবার তালাটা খুলে দেবে? স্বপ্নের চিতাগুলোকে শেষবারের মতো একবার দেখতে চাই…’ রণজয়ের লেখা এই কবিতাটি পড়ে মন খারাপ অনুরাগীদেরও। অনেকেই অনুমান করেছেন, সোহিনীর বিয়ের খবরেই ভেঙে পড়েছেন অভিনেতা। একজন লিখেছেন, ‘আপনি ঠিক আছেন তো?’ আরেকজন লিখেছেন, ‘মন খারাপ করে দেওয়া কিছু মুহূর্ত’।

এর আগে এক সাক্ষাৎকারে রণজয় বলেছিলেন, সোহিনী নতুন সম্পর্কে জড়িয়েছেন। তিনি এখনো একা রয়েছেন। তাই তাঁকে নিয়ে গল্প ছড়াচ্ছে। কোনোদিনই লুকিয়ে কিছু করেননি তিনি। সোহিনীকে চেনেন দীর্ঘদিন। ২০১৩ থেকে তাঁদের পরিচয়। সম্পর্কে জড়ান ২০১৯ সালে। শুরুটা হয়েছিল দার্জিলিংয়ে। রণজয় বলেন, সোহিনীকে সত্যিই ভালোবাসেন তিনি। শোভনের সঙ্গে ভালো থাকুন তিনি, এটাই তাঁর চাওয়া।

 
View this post on Instagram
 

A post shared by RANO JOY (@rano_joy22)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...