Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Web Series: বয়সে বড় মহিলার কাছেই সুখের সন্ধান পেলেন যুবক, ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা এই ওয়েব সিরিজ

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সিনেমা সিরিয়ালের দর্শক যেমন প্রচুর, এখন ওয়েব সিরিজের (Web Series) ভিউও বাড়ছে লাফিয়ে। ডিজিটাল বিনোদনের সবথেকে জনপ্রিয় মাধ্যমের প্রসঙ্গ যদি ওঠে তবে তা নিঃসন্দেহে হবে ওয়েব সিরিজ। এক ছাদের তলায় হরেক ধরণের বিনোদনের জন্য ওয়েব সিরিজের থেকে ভালো আর কিছু হতে পারে না। তাই দিনকে দিন জনপ্রিয়তাও বাড়ছে ওয়েব সিরিজের। লঞ্চ হচ্ছে নতুন নতুন প্ল্যাটফর্ম।

বিভিন্ন ভাষার সিনেমা থেকে শুরু করে হরেক ধরণের ওয়েব সিরিজ, টেলিভিশন শো সব কিছুই উপলব্ধ রয়েছে। উপরন্তু সাবস্ক্রিপশনের অঙ্কটা যথেষ্ট কম হওয়াতে বেশিরভাগ মানুষই বাড়িতে বসে বিনোদনের খোঁজই করেন। তাই ডিজিটাল প্ল্যাটফর্ম গুলির রমরমা বাড়ছে দিনকে দিন। তবে ওয়েব সিরিজের মধ্যে অ্যাডাল্ট কনটেন্টের খোঁজ করলে তার জন্য রয়েছে কিছু ভিন্ন প্ল্যাটফর্ম। একদিকে যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে বেশ কিছু প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, শয্যাদৃশ্যে ভরা এই ওয়েব সিরিজ গুলি শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
 

অ্যাডাল্ট কনটেন্ট দেখার জন্য এখন দর্শকদের অন্যতম পছন্দের মাধ্যম OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। ১৮+ ওয়েব সিরিজ যার অন্য নাম ‘এরোটিকা’ দেখার দর্শক এখন ক্রমেই বাড়ছে। সিনেমা সিরিয়াল আগের থেকে অনেকটা বেশি সাবালক হলেও ওয়েব সিরিজের ধারে কাছে এখনো আসতে পারবে না কোনো মাধ্যমই। একাধিক প্ল্যাটফর্মের মাঝে শুধুমাত্র বোল্ড ওয়েব সিরিজ দেখার জন্যই রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্ম। একটি নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সাবস্ক্রিপশন কিনলেই দর্শকরা দেখতে পারবেন সব সিরিজ।

সম্প্রতি ‘রেন্টাল’ নামে একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। গল্প অনুযায়ী, এক মহিলার বাড়িতে ভাড়া থাকতে আসে এক যুবকক। কিন্তু তার পরিস্থিতি জটিল হয়ে ওঠে যখন মালকিনের সঙ্গেই পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে তার শয্যাসঙ্গী হয়ে ওঠে যুবক। শেষমেষ কী হয় সেটা জানা যাবে সিরিজটি দেখলেই। অতরঙ্গি চ্যানেলে আপলোড করা হবে এই ওয়েব সিরিজটি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...