Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

জুটি বাঁধছেন ঋষি কৌশিক-পায়েল দে, আসতে চলেছে লীনা গাঙ্গুলীর নতুন ধারাবাহিক

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

টলিউড ও টেলিটাউনেও ইদানিং নতুন জুটি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা অব্যাহত রয়েছে। নতুন জুটির নায়ক-নায়িকা দুজনেই কখনও নবাগত অথবা অন্তত একজন নবাগত থাকছেন। এবার এই ঝুঁকি নিতে চলেছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)। কিন্তু তাঁর তৈরি নতুন জুটি নবাগত নন, বরং ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। ঋষি কৌশিক (Rishi Koushik) ও পায়েল দে (Payel De)।

 
View this post on Instagram
 

A post shared by Rishi Kaushik (@rishikaushik13)

লীনার লেখনী নিয়ে কখনও বিতর্ক তৈরি হয়েছে। কখনও বা তিনি প্রশংসিত হয়েছেন। তাঁর লেখনীতে তৈরি একরাশ সিরিয়াল সম্প্রচারিত হচ্ছে স্টার জলসায়। ‘ধুলোকণা’, ‘খড়কুটো’, ‘শ্রীময়ী’-র মতো সিরিয়ালগুলির টিআরপি যথেষ্ট ভালো। এবার ঋষি কৌশিক, পায়েল দে-কে নিয়ে লীনা লিখতে চলেছেন তাঁর চিত্রনাট্য। শহরকেন্দ্রিক এই কাহিনীর মূল চমক সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta)। ‘খড়কুটো’-য় পুটুপিসির চরিত্রে নিয়মিত সোহিনী এই সিরিয়ালে থাকবেন এক চমকপ্রদ ভূমিকায়।

 
View this post on Instagram
 

A post shared by Payel De (@de.payel)

এর আগেও সোহিনী বিশেষ ধরনের চরিত্রে অভিনয় করে চমকে দিয়েছেন দর্শকদের। অপর্ণা সেন (Aparna Sen) পরিচালিত ফিল্ম ‘পারমিতার একদিন’-এর মাধ্যমে টলিউডে ডেবিউ করেছিলেন সোহিনী। এই ফিল্মে তিনি বিশেষ চাহিদাসম্পন্ন একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন যে ছিল পারমিতার ননদ। মাকে ঘিরেই ছিল যার পৃথিবী। চরিত্রটির নাম ছিল খুকু। তাকে সামলাতে পারত পারমিতা। এই চরিত্রে অপূর্ব অভিনয়ের জন্য পুরস্কার পেয়েছিলেন সোহিনী।

ফলে সোহিনী কাছ থেকে বিভিন্ন ধরনের চরিত্র আশা করাই যায়। সব ধরনের চরিত্রেই তিনি নিজের অভিনয় দক্ষতা ফুটিয়ে তোলার ক্ষমতা রাখেন। সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই শুরু হতে চলেছে সিরিয়ালের শুটিং। সিরিয়ালটি প্রযোজনা করছে ‘ম্যাজিক মোমেন্টস’।

Avatar
HoopHaap Digital Media

...