Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Rituparna Sengupta: রেশন দুর্নীতি কী তা জানেনই না! ইডির হাজিরা এড়ালেন ঋতুপর্ণা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

রেশন দুর্নীতি মামলায় হাজিরা এড়ালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। বুধবার এই মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল তাঁকে। আইনজীবীদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছিলেন ঋতুপর্ণা। কিন্তু বুধবার ইডি আধিকারিকদের সামনে হাজিরাই দিলেন না অভিনেত্রী। কলকাতার বাইরে থাকার কারণ দেখিয়ে হাজিরা এড়ালেন তিনি।

কেন হাজিরা দিলেন না ঋতুপর্ণা?

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

জানা যাচ্ছে, ব্যক্তিগত কারণে এই মুহূর্তে দেশের বাইরে রয়েছেন ঋতুপর্ণা। মার্কিন মুলুকে রয়েছেন তিনি। সেই কারণেই ইডির তলবে সাড়া দিতে পারেননি। জানা যাচ্ছে, ইতিমধ্যেই একথা ইমেল মারফত ইডি আধিকারিকদের জানিয়েছেন ঋতুপর্ণা। ৬ জুনের পর তলব করা হলে তিনি হাজিরা দিতে পারবেন বলেও নাকি জানিয়েছেন অভিনেত্রী। তবে ইডি সূত্রে খবর, এদিন হাজিরা দিতে না পারায় আরেকবার তলব করা হতে পারে ঋতুপর্ণাকে।

Rituparna Sengupta: রেশন দুর্নীতি কী তা জানেনই না! ইডির হাজিরা এড়ালেন ঋতুপর্ণা

রেশন দুর্নীতি নিয়ে সরব ঋতুপর্ণা

জানা যাচ্ছে, রেশন দুর্নীতিতে গ্রেফতার এক অভিযুক্তের সঙ্গে ঋতুপর্ণার প্রায় এক কোটি টাকার নগদ লেনদেনের হদিস মিলেছে। এই নগদ লেনদেনের কারণ এবং অর্থ সংক্রান্ত খোঁজ খবরের জন্যই বুধবার ডেকে পাঠানো হয়েছিল অভিনেত্রীকে। জানা যাচ্ছে, গত বৃহস্পতিবারই সমন পাঠানো হয়েছিল তাঁকে। কিন্তু দেশের বাইরে থাকার কারণ দেখিয়ে হাজিরা এড়িয়ে গেলেন ঋতুপর্ণা। এর আগে রেশন দুর্নীতি মামলায় জড়িত থাকার অভিযোগ নিয়ে মুখ খুলেছিলেন তিনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী দাবি করেছিলেন, রেশন দুর্নীতি কী সেটাই নাকি তিনি জানেন না। এ বিষয়ে তাঁর কোনো ধারণা নেই। ঋতুপর্ণা এও দাবি করেছিলেন, তাঁর বিরুদ্ধে নাকি ষড়যন্ত্র করা হচ্ছে।

আগেও পেয়েছেন তলব

উল্লেখ্য, এর আগেও একবার ইডির তলব পেয়েছিলেন ঋতুপর্ণা। রোজভ্যালি কাণ্ডে নাম জড়ানোর অভিযোগে ইডির তরফে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল তাঁকে। সেবারে অবশ্য হাজিরা দিয়েছিলেন ঋতুপর্ণা। তারপর আবার এই রেশন দুর্নীতি মামলায় সমন পেলেন তিনি। ফের কবে তাঁকে ডাকা হবে তা অবশ্য জানা যায়নি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...