Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

‘এখনো অনেকে বিয়ের জন্য রেডি’, বিকিনিতে মৎস্যকন্যা ঋতুপর্ণাকে দেখে ঘাম ঝরল নেটপাড়ার

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

টলিউডের বহু সুন্দরী নায়িকার ভিড়েও ঋতুপর্ণা সেনগুপ্তের (Ritiparna Sengupta) জনপ্রিয়তা কোনোদিনই কমার নয়। নব্বই দশকের প্রথম সারির নায়িকাদের মধ্যে সবার প্রথমে আসবে তাঁর নাম। টলিউড ইন্ডাস্ট্রির ‘কুইন’ বলা যায় তাঁকে। এখন সময় বদলেছে, নতুন অনেক নামই উঠে এসেছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু ঋতুপর্ণার ক্রেজ কমার বদলে আরো বেড়েই চলেছে। সেই সঙ্গে উলটো দিকে হাঁটতে শুরু করেছে তাঁর বয়স।

উইকিপিডিয়া বলছে, ৫০ পেরিয়ে গিয়েছেন ঋতুপর্ণা। কিন্তু তাঁকে দেখে সে কথা বলে কার সাধ্যি! এখনো যুবতী অভিনেত্রীদের বলে বলে গোল দিতে পারেন তিনি। গ্ল্যামার যেন দিন দিন আরো বাড়ছে তাঁর। কেরিয়ারের উন্নতির সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও খ্যাতি বাড়ছে ঋতুপর্ণার। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৮ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের জন্য মাঝে মধ্যেই ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
'এখনো অনেকে বিয়ের জন্য রেডি', বিকিনিতে মৎস্যকন্যা ঋতুপর্ণাকে দেখে ঘাম ঝরল নেটপাড়ার

অভিনেতা অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তা কতটা জরুরি তা সকলেই জানেন। ঋতুপর্ণাও তা খুব ভালো ভাবেই জানেন। আর তাই সোশ্যাল মিডিয়ার পেছনে একটি বড় সময় ব্যয় করেন অভিনেত্রী। এমনকি মাঝেমধ্যে বেশ বোল্ড অবতারেও ধরা দেন তিনি। সম্প্রতি এমনি কয়েক ছবি ভাইরাল হয়েছে নেট পাড়ায়। মৎস্যকন্যা হয়ে ধরা দিয়েছেন ঋতুপর্ণা। ভাইরাল ছবিতে দেখা যায়, সুইমিং পুলের নীল জলে জলকেলিতে মেতেছেন অভিনেত্রী। তাঁর পরনে বেগুনি রঙের বিকিনি। মেদহীন টানটান ফিগার দেখে ঋতুপর্ণার বয়স বোঝা দায়। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এই গরমে একমাত্র এই জায়গাতেই আসা যায়’।

নেটিজেনরা অবাক ঋতুপর্ণার ছবি দেখে। একজন লিখেছেন, ‘এখনও বিয়ের অফার দিলে অনেকজন রেডি তোমাকে বিয়ে করার জন্য’। আরেকজন লিখেছেন, ‘একজন সত্যিকারের বাঙালি সুন্দরী, তুমি সত্যিই লেজেন্ড’। কমেন্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। আগুনের ইমোজি দিয়েছেন তিনি। প্রসঙ্গত, আগামীতে প্রসেনজিতের সঙ্গেও একটি ছবিতে দেখা যাবে ঋতুপর্ণাকে। প্রসেনজিতের সঙ্গে তাঁর পঞ্চাশতম ছবি ‘অযোগ্য’ আসতে চলেছে। ঋতুপর্ণা বলেন, তিনি শুনেছেন এটি গিনিস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসেও স্থান পেতে পারে। এছাড়াও ‘দাবাড়ু’ নামে ছবিতে চিরঞ্জিত চক্রবর্তীর সঙ্গেও অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...