Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Saayoni Ghosh: মাকে হারানোর কষ্ট, নির্বাচনে জিতে বাবাকে পাশে নিয়ে ঘরোয়া উদযাপন সায়নীর

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

মঙ্গলবার প্রকাশ্যে এসেছে লোকসভা নির্বাচনের ফলাফল। আর এক রকম সম্ভাবনা সত্যি করে যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছেন তৃণমূলের সায়নী ঘোষ (Saayoni Ghosh)। এর আগে বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু পরিশ্রম, প্রচার সত্ত্বেও সেবার জয়ের স্বাদ পাননি সায়নী। তবে ব্যর্থতার পরেও দল ছেড়ে যাননি তিনি। অবশেষে এবার সাংসদ হিসেবে নির্বাচিত হলেন সায়নী। প্রকাশ্যে এসেছে লোকসভা নির্বাচনের ফলাফল। আর এক রকম সম্ভাবনা সত্যি করে যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছেন তৃণমূলের সায়নী ঘোষ। এর আগে বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু পরিশ্রম, প্রচার সত্ত্বেও সেবার জয়ের স্বাদ পাননি সায়নী। তবে ব্যর্থতার পরেও দল ছেড়ে যাননি তিনি। অবশেষে এবার সাংসদ হিসেবে নির্বাচিত হলেন সায়নী।

জয়ের পর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন নব নির্বাচিত সাংসদ অভিনেত্রী। নিজের বাড়িতে বসে রয়েছেন তিনি। এক হাতে ধরা মায়ের ছবি, অপর হাতে দাদার। পাশে বসে সায়নীর বাবা। তাঁর হাতে নির্বাচন জয়ের শংসাপত্র। ক্যাপশনে সায়নী লিখেছেন, ‘মা মাটি মানুষের ভালোবাসার জন্য! যাদবপুর লোকসভার মানুষ, মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে ঋণী, তাঁদের অবিরাম উৎসাহ, ভালোবাসা এবং সমর্থনের জন্য। জয় বাংলা’।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Saayoni Ghosh: মাকে হারানোর কষ্ট, নির্বাচনে জিতে বাবাকে পাশে নিয়ে ঘরোয়া উদযাপন সায়নীর

গত জানুয়ারি মাসে নিজের মাকে হারান সায়নী। শ্বাস প্রশ্বাসের সমস্যা ছিল অভিনেত্রীর মায়ের। বেশ অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। আচমকা অবস্থার অবনতি হতে মাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন সায়নী। ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাঁকে। সেখানেই হৃদরোগে আক্রান্ত হন সায়নীর মা। তাতেই মৃত্যু হয় তাঁর। মাকে হারানোর পর নির্বাচনে জিতলেন সায়নী। জয়ের আনন্দের মাঝে প্রয়াত মাকে স্মরণ করতে ভোলেননি তিনি।

জানা যাচ্ছে, যাদবপুর লোকসভা কেন্দ্রে মোট ৭,১৭,৮৯৯ টি ভোট পেয়ে জয়ী হয়েছেন সায়নী। এদিন তাঁর পোস্টের কমেন্টে নানান মন্তব্য করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘শুভেচ্ছা, অনুরোধ রইল কাজ করবেন’। আরেকজন লিখেছেন, ‘তোমাকে যেন গড়িয়াতে দেখা যায়, মিমি দি কে খালি নবদুর্গার উদ্বোধনে দেখা যেত’। আরেকজন লিখেছেন, কঠিন পরিশ্রমের সঠিক পুরস্কার পেয়েছেন সায়নী।

 
View this post on Instagram
 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...