Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

প্রথম স্ত্রী-সন্তানদের ফেলে ফের বিয়ের পিঁড়িতে সম্রাট!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বিনোদুনিয়ার অভিনেতা অভিনেত্রীরা নাকি সহজে সম্পর্ক টিকিয়ে রাখতে পারেন না। একটি বিয়ে ভাঙলে আবারো একটি সংসার শুরু করা তাদের কাছে জল ভাত, এমন কটাক্ষে বহুবার বিদ্ধ হয়েছেন তারা। কিন্তু একটি বৈবাহিক সম্পর্কে থাকতে থাকতেই আরেকটি বিয়ে! সম্প্রতি এমনি কাণ্ড ঘটিয়ে বসলেন অভিনেতা সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukherjee)। স্ত্রী ময়না থাকা সত্ত্বেও আরো একটি বিয়ে সেরে বর বেশে ধরা দিলেন সম্রাট। কাণ্ড দেখে চোখ কপালে নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি কয়েকটি ছবি শেয়ার করেছেন সম্রাট। ঘিয়ের উপরে লাল সাদা সুতোর কাজ করা পাঞ্জাবি আর লাল ধুতিতে দেখা গিয়েছে তাঁকে। হাতে সোনালি রিস্টওয়াচ, গলায় মোটা ফুলের মালা। পাশেই লাল টুকটুকে বেনারসী, গয়নায় মোড়া বউ বেশে সুন্দরী অভিনেত্রী কথা চক্রবর্তী। তাঁর গলাতেও ফুলের মালা। সিঁথি ভরা সিঁদুরে রাঙা হয়ে রয়েছে মিষ্টি মুখ। কথাকে এক হাত দিয়ে জড়িয়ে ধরে ছবি তুলেছেন সম্রাট।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
প্রথম স্ত্রী-সন্তানদের ফেলে ফের বিয়ের পিঁড়িতে সম্রাট!

ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘দুঃখিত ময়না, বিয়ে করে ফেললাম’। সত্যিই কি স্ত্রী থাকতেও আরেকটি বিয়ে করে বসলেন সম্রাট! হ্যাঁ, বিয়ে তিনি করেছেন বটে, তবে রিয়েলে নয়, রিলে। নিজের পোস্টেই তিনি স্পষ্ট করেছেন, এই সবটাই হয়েছে সান বাংলার সিরিয়াল ‘আকাশ কুসুম’ এর জন্য। আসলে এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে সম্রাটকে। তাঁর বিপরীতে নায়িকা হয়েছেন কথা। সম্প্রতি সিরিয়ালে বিয়ে হয়েছে তাঁদের। সেই ছবিই শুটিংয়ের ফাঁকে শেয়ার করেছেন সম্রাট।

প্রথম স্ত্রী-সন্তানদের ফেলে ফের বিয়ের পিঁড়িতে সম্রাট!

তাঁর রসিকতা দেখে মজা পেয়েছেন নেটিজেনরাও। একজন লিখেছেন, ‘স্যার রিসেপশনটা কবে, আসব তাহলে’। আরেকজন মজা করে লিখেছেন, ‘রাতে বাড়ি ফিরতে হবে’। আবার আরেকজন প্রশ্ন করেছেন, ‘এই নিয়ে অনস্ক্রিনে কতবার বিয়ে হল?’ সম্রাটও উত্তর দিয়েছেন, ৮২ বার। প্রসঙ্গত, গত ২৯ জানুয়ারি থেকে সান বাংলায় শুরু হয়েছে আকাশ কুসুম ধারাবাহিকটি। সন্ধ্যা সাড়ে সাতটার স্লটে সম্প্রচারিত হয় এই সিরিয়ালটি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...