Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

শাড়ির দোকানের মালিকের সঙ্গে ভরপুর রোম্যান্স গৃহবধূর, পরিবারের সামনে একদম দেখবেন না

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

করোনার পরবর্তীকালে মানুষ যখন ঘরবন্দী তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে। ‘উল্লু’র চারমসুখের ‘শাড়ি কি দুকান’ ওয়েব সিরিজ নিয়ে আলোচনা করব।

‘শাড়ি কি দুকান’ হল চরমসুখ ওয়েব সিরিজের এই পর্ব। এটি উল্লু অ্যাপস দ্বারা প্রকাশিত একটি হিন্দি ভাষার রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ। চারমসুখ শাড়ির দোকানে মুখ্য ভূমিকায় রয়েছেন সোনিয়া সিং রাজপুত। তিনি শাড়ির দোকানের শাড়ি কিনতে গিয়ে প্রেমে পড়ে যান শাড়ির দোকানের যে থাকা একটি অল্প বয়স্ক ছেলের। প্রথমে দেখা যাচ্ছে, যে শাড়ির দোকানের ছেলেটি যারাই শাড়ি কিনতে আসেন তাদেরকে শাড়ি পড়তে হেল্প করেন। কিন্তু কাহানি মেয়ে টুইস্ট তখনই শুরু হয়, যখন নায়িকার শাড়ির দোকানে গিয়ে শাড়ি কিনতে চান।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

দোকানের আরেকজন কর্মচারী বলেন যে তিনি যেমন শাড়ি চাইছেন। কিছুতেই আজকে পাওয়া যাবে না, সেটা নিতে গেলে অবশ্যই তাকে কালকে আসতে হবে, এই শুনে নায়িকাতো বলেই দেন যে তিনি অবশ্যই কালকে আসবেন। তারপর চলে যাওয়ার সময় তার শরীরের যে ভঙ্গিমা তা দেখে মুগ্ধ হয়, সেই শাড়ির দোকানে থাকা অল্প বয়সী ছেলে এবং মনে মনে তিনি কি ভাবলেন পরবর্তীকালে তাই নিয়েই চলতে থাকে গল্প।

সিরিজ দেখে বুঝতে পারবেন গল্পের পরতে পরতে রয়েছে উষ্ণতায় ছড়াছড়ি, তবে আপনাকে অবশ্যই এটি দেখতে গেলে প্রাইভেসি খুঁজতে হবে, বাড়িতে কখনোই ছোটদের সামনে ভিডিওটি একেবারে দেখবেন না। তবে আপনি যদি দেখতে মিস করে যান তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন ট্রেলার –

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...