Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

পাহাড়ি ছেলের গানে মুগ্ধ জাভেদ আলী, বুকে জড়িয়ে গানও গাইলেন, আবেগে ভাসলেন নেটজনরা

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

জি বাংলার সারেগামাপা এই মঞ্চ একজন সাধারন গায়িকার কাছে অসাধারণ একটা মন্ত্র নিজেকে প্রকাশ করার জন্য। পশ্চিমবঙ্গ থেকে ৩১ জনকে বেছে নেওয়া হয়েছে। পাহাড় থেকে গান গাইতে এসেছিলেন অ্যালবার্ট কাবো। তার গলার সুরের জাদুতে মুগ্ধ করেছিলেন গোটা ভারতবর্ষকে। এবারও সা রে গা মা পার মঞ্চে দার্জিলিং থেকে এলেন দিবাকর। পাহাড়িয়া সুরে তিনি গাইলেন তু জমিলা। দার্জিলিংয়ের সিটং এর ছেলে দিবাকর তার সুরে মুগ্ধ করলেন জাজেস থেকে শুরু করে দর্শকদের। স্টেজে উঠে গিটার হাতে গাইলেন জাভেদ আলির গাওয়া ‘বাজরাঙ্গি ভাইজান’ সিনেমার অসাধারণ গান ‘তু যো মিলা’।

গান শুনে কিছুতেই নিজেকে ধরে রাখতে পারলে না শ্রীভল্লি খ্যাত গায়ক জাভেদ আলি। গান শেষে দিবাকরকে বুকে টেনে নিলেন। দিবাকরের সঙ্গেও গলা মেলালেন। গানটি এমনিতেই ভীষণ সুন্দর তারপরে দিবাকর অসাধারণ ভাবে গানটি পরিবেশন করেছেন। এবারের সারেগামাপার জাজেসদের চেয়ার অলংকৃত করেছেন অনেক গুণী মানুষ। শান্তনু মৈত্র, কৌশিকি চক্রবর্তী, ইন্দ্রজিৎ দাশগুপ্ত, জোজো, অন্তর মৈত্র, ইমন, রাঘব , জাভেদ আলি আমরা ইতিমধ্যেই দেখে নিয়েছি যে ৩১ জনের মধ্যে তিনজন আপাতত সিলেক্টেড হয়েছেন।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

দিবাকরের গান প্রোমোতে দেখতে পাওয়া যাচ্ছে, আর তা শুনে রীতিমতো সোশ্যাল মিডিয়ার দিবাকরের গান শোনার জন্য ঝড় উঠে গেছে। প্রোমো দেখে বোঝাই যাচ্ছে, যে প্রত্যেককে তিনি খুশি করতে পেরেছেন অর্থাৎ তিনি সিলেক্টেড হয়ে যাবেন। কতবারে সারেগামাপা ট্রফি উঠেছিল পদ্মপলাশের হাতে কিন্তু এবার দেখার পালা কে পায় সেরার সেরা শিরোপা।

এবারের সারেগামাপা র ট্যাগলাইন ‘ভালো গান, যোগ্য সম্মান।’ এই গানের রিয়ালিটি শো সঞ্চালনা করছেন আবির চট্টোপাধ্যায়। যদিও এই নিয়ে প্রথম থেকেই বিতর্কে শেষ নেই, কারণ অনেকেই বলেছিলেন যে সঞ্চালক হিসাবে আবিরের জায়গায় যিশু সেরা। তবে কেউ কেউ আবার বলেছেন, অনির্বাণের সঞ্চালনাও কিন্তু কোন অংশে কম যায় না। এবারে কোন মেন্টার নেই জুটিতে ৮ জন বিচারক রয়েছেন।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...