Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Short Film: বৃদ্ধ শ্বশুরের উত্তেজনা বাড়িয়ে দিলেন পুত্রবধূ, ঘনিষ্ঠ দৃশ্যের বিনোদনে ভরপুর এই শর্টফিল্ম

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, এক অদ্ভুত সম্পর্কের ঘটনাকে পুরো একটা স্বল্পদৈর্ঘ্যের সিনেমার মাধ্যমে সবার কাছে পৌঁছে দেওয়া হয়েছে। আসলে মানুষ যতই এগুলোকে বিনোদন হিসাবে দেখুক না কেন, এগুলো কিন্তু সত্যিই এক একটা শিক্ষামূলক ভিডিও। ভিডিওর শুরুতেই দেখতে পাওয়া যাচ্ছে এক যুবক অবসাদগ্রস্থ অবস্থায় মদ্যপান করছেন। মনে মনে কি সব কথা বলছেন তার পরেই শুরু হল আসল ঘটনা।

যেখানে দেখা যাচ্ছে, বাড়ির বারান্দায় দাঁড়িয়ে বাড়ির এক গৃহবধূ তার স্বামীকে ফোন করছেন এবং দুঃখ প্রকাশ করছেন, সে অনেক দূরে থাকে বলছেন। এরপরেই তার শাশুড়ি মা চলে আসেন এবং ফোন ধরে তার বড় ছেলেকে আসতে বলেন এমন সময় একটা অদ্ভুত ঘটনা ঘটলো ছোট ছেলে একেবারে কাউকে না বলে শুধু বউকে বিয়ে করে নিয়ে বাড়িতে চলে এসেছে।

প্রথমে শাশুড়ি মা পুরো বিষয়টা মেনে নেয়নি কিন্তু তারপরে ছোট ছেলে যখন শাশুড়ি মাকে বুঝিয়ে বলল, যে তার কাজ তো সে অনেকটা কমিয়ে দিয়েছে, তাকে মেয়ে খুজতে হবে না, তাই তো সে তার ছোট বউকে ঘরে নিয়েই চলে এসেছে। আস্তে আস্তে ছোট বউ সংসারে মানিয়ে নিতে শুরু করে, ছেলেও বাইরে বেরিয়ে যায় কিন্তু শ্বশুরমশাইয়ের ছোট ছেলের বউকে বেশি পছন্দ হয়। তবে শ্বশুরমশাইয়ের পছন্দটা কিন্তু শুধুমাত্র ছেলের বউ হিসেবেই নয়, সে অন্যভাবে অর্থাৎ শারীরিকভাবেও সে ছোট ছেলের বউয়ের প্রতি আকৃষ্ট হতে শুরু করে।

ছোট ছেলের বউকে খুশি করার জন্য পাঁচ লক্ষ টাকার একটা নেকলেস গিফট করে। কিন্তু বড় ছেলের বউ যখন শ্বশুরমশাই এর কাছে গিয়ে বলে সে ১০ লক্ষ টাকা চায়, তার স্বামীর ব্যবসার জন্য তখন কিন্তু কোনভাবেই শ্বশুরমশাই দিতে রাজি হন না। তখন বড় বউ শ্বশুরমশাই কে জিজ্ঞাসা করেন তাহলে ছোট বউকে সে কেন ৫ লক্ষ টাকার দামী উপহার দিল? এর পেছনে শ্বশুরের কি কোন অন্য মতলব আছে? ৪৪ মিনিটের এই ভিডিওটা আপনাকে পুরোটা দেখতে হবে। তবেই আপনি পুরো বিষয়টা জানতে পারবেন। শিমারো টিভি নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সকল এর কাছে পৌঁছে গেছে।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...