Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

শুধু শরীর নয়, রোম্যান্সেই জমে উঠুক প্রতিটি রাত

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

একই সঙ্গে শরীরে প্রেম থাকবে এবং যৌনতা থাকবে সবকিছু নিয়েই জমে উঠবে সম্পর্ক। যৌন সম্পর্কে যাতে কোনভাবেই না একঘেয়েমিতা চলে আসে তার জন্য নারী-পুরুষ উভয়কে অনেক বেশি সচেতন হতে হবে। বিবাহিত জীবনে যতই এক বছর করে এগিয়ে যেতে থাকে ততই যেন সম্পর্কে ভাঁটা পড়ে যায়। সংসারের চাপে, মানুষিক দুশ্চিন্তায় পুরুষেরা নারীর মধ্যে উত্তেজনা হারিয়ে ফেলেন। তবে নারীরা যদি এই বিষয়ে একটু সচেতন থাকে তাহলেই কিন্তু মনের মানুষটিকে প্রতি রাতে নিজের কাছে নিয়ে আসা কোন ব্যাপার নয়। তবে বিষয়টি যেন কোনভাবে জোর করে বা একঘেয়েমি চলে না আসে।

১) ত্বকের যত্ন করুন-» সারাদিন নানান কাজের ফাঁকে, ছেলেমেয়েদের মানুষ করার পর নিজের জন্য সময় দিতে অনেক মহিলাই ভুলে যান। সঙ্গীর মন জয় করতে টানটান ত্বক রাখা ভীষণ দরকার। নিয়মিত যোগা ব্যায়াম প্রাণায়াম আপনার শরীরকে টানটান রাখতে সাহায্য করে।

২) সঠিক পোশাক নির্বাচন-» রাতে শুতে যাবার সময় সঙ্গী পছন্দমত রাতের পোশাক নির্বাচন করতে পারেন। স্লিভলেস নেটের রাতের পোশাক একেবারে উপযুক্ত।

৩) পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন-» রাতে শুতে যাবার সময় আমরা অনেকেই এই গুরুত্বপূর্ণ বিষয়টিকে গুরুত্ব দিই না। সারা দিনের ক্লান্তিতে কোনরকমে খেয়ে দেয়ে শুয়ে পড়ি। কিন্তু স্বামীর চোখে যদি সারা জীবন সঠিক যৌনসঙ্গী হিসেবে থাকতে চান তাহলে অবশ্যই পরিষ্কার পরিচ্ছন্ন হয়ে রাতে শুতে যান। যাতে করে আপনার গায়ের সুমিষ্ট গন্ধেই আপনার মনের মানুষটি আপনার কাছে চলে আসে। রাতে শুতে যাওয়ার সময় অল্প গরম জলে গা-হাত-পা ভালো করে পরিষ্কার করে নিন, যৌনাঙ্গ পরিষ্কার করা বিশেষভাবে প্রয়োজনীয়। খেয়ে উঠে অবশ্যই ভালো করে ব্রাশ করে নিন। শুতে যাওয়ার আগে মুখসুদ্ধি হিসাবে লবঙ্গ কিংবা এলাচের দু একটা দানা মুখে ফেলে রাখতে পারেন। শুতে যাওয়ার আগে রাতের পোশাক পরার সময় হালকা পারফিউম লাগাতে পারেন। চুল ভালো করে আঁচড়িয়ে নিয়ে পরিষ্কার করে বেঁধে নিন।

৪) ফোরপ্লের ওপর জোর দিন-» বিবাহিত সম্পর্ক একটু পুরনো হয়ে গেলেই ফোরপ্লে আর হয় না বললেই চলে। কিন্তু এমনটা হলে শারীরিক সম্পর্ক খুব বেশিদিন টিঁকে থাকে না। তাই সেক্স করার আগে অবশ্যই নিজের মনের মানুষটির পছন্দের জায়গা গুলোয় চুম্বন এঁকে দিন। পার্টনার এর শরীরের কামোত্তেজক জায়গাটি কোনটি আগে খুঁজে বার করুন। কি করলে তার ভালো লাগে সেটি খুঁজে বার করার দায়িত্ব একেবারে আপনার।

তাই এবার থেকে শুধুমাত্র রাতে শুয়ে পড়ে লাইট অফ করে সেক্স নয়, জীবনে রোমান্স আনুন। সম্পর্ক অনেক বেশি মধুময় হয়ে উঠবে।

Avatar
HoopHaap Digital Media

...