Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে কোমরে গুরুতর চোট, হাসপাতালে ভর্তি শিবপ্রসাদ মুখোপাধ্যায়

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ছবির শুটিং করতে গিয়ে বড়সড় চোট পেলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee)। ‘বহুরূপী’ ছবির শুটিং করতে গিয়ে কোমরে গুরুতর চোট পেয়েছেন তিনি। বৃহস্পতিবার শুটিং করতে গিয়ে তিনি চোট পেয়েছেন বলে জানা গিয়েছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে পরিচালককে। এখন কেমন আছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়?

শিবপ্রসাদ এবং নন্দিতা রায়ের পরিচালনায় তৈরি হচ্ছে ‘বহুরূপী’ ছবিটি। এই ছবিরই শুটিং চলছে শহরে। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে ব্যারাকপুরে চলছে এই ছবির শুটিং। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শিবপ্রসাদ নিজে। বৃহস্পতিবার তাঁর এবং অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের শুট ছিল বলে খবর। জানা গিয়েছে, এই ছবিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্য রয়েছে। এমনই একটি দৃশ্যে শিবপ্রসাদ এবং অন্য একজন অভিনেতার শুট ছিল।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে কোমরে গুরুতর চোট, হাসপাতালে ভর্তি শিবপ্রসাদ মুখোপাধ্যায়

জানা গিয়েছে, ওই দৃশ্যের শুটিংয়ের সময় উঁচু থেকে লাফ দেওয়ার কথা ছিল তাঁদের। তখনই নাকি সহ অভিনেতার ধাক্কায় কোমরে গুরুতর চোট পান শিবপ্রসাদ। তড়িঘড়ি শহরের এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয় বলে খবর। তবে শুটিং থেমে নেই। বাকি অভিনেতা অভিনেত্রীদের নিয়ে চলছে শুটিং।

এর আগে বোলপুরেও একদফা শুটিং হয়েছে এই ছবির। বহুরূপী ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন আবির চট্টোপাধ্যায় এবং ঋতাভরী চক্রবর্তী। এর আগে গত পুজোয় উইন্ডোজ প্রোডাকশনের ‘রক্তবীজ’ ছবিটি মুক্তি পেয়েছিল। সেখানে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তীকে। এর আগে একই ছবিতে একসঙ্গে অভিনয় করলেও প্রথম বার জুটি বাঁধেন আবির মিমি। তবে বক্স অফিসে প্রত্যাশা পূরণ করতে পারেনি ছবিটি। আগামী পুজোয় মুক্তি পাওয়ার কথা রয়েছে বহুরূপী ছবির। এই ছবিটির ব্যবসা কেমন হয় সেটাই দেখার অপেক্ষা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...