Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Shruti Das: বৈশাখী গরমে শীতল ছোঁয়া, কালো মনোকিনিতে ভেজা শরীরে ভাইরাল শ্রুতি

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

একই নামের অভিনেত্রী একাধিক জন থাকতে পারেন ইন্ডাস্ট্রিতে। নাম নিয়ে তাঁদের মধ্যে গণ্ডগোল তৈরি হওয়াটাও অস্বাভাবিক নয়। টলিউড ইন্ডাস্ট্রিতেও এমনি গণ্ডগোল হয়ে থাকে দুই শ্রুতি দাসের (Shruti Das) মধ্যে। একই নামের দুজন অভিনেত্রী রয়েছেন ইন্ডাস্ট্রিতে। একজন মূলত ছোটপর্দায় কাজ করলেও অন্যজন অভিনয় করেন বড়পর্দা এবং ওয়েব সিরিজেই। দ্বিতীয় জনও যথেষ্ট জনপ্রিয় বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিতে। পাশাপাশি মুম্বইতেও কাজ করে থাকেন তিনি।

বাংলায় সিনেমায় তাঁর ডেবিউ হয় সৃজিত মুখার্জী পরিচালিত ‘এক্স ইজ ইক্যুয়াল টু প্রেম’ ছবির হাত ধরে। এই ছবিতে জনপ্রিয়তা পাওয়ার পর সম্প্রতি দেবালয় ভট্টাচার্য পরিচালিত শ্রী স্বপন কুমারের ‘বাদামী হায়েনার কবলে’ ছবিতেও অভিনয় করেছেন শ্রুতি। তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে দর্শক মহলে। অচিরেই ইন্ডাস্ট্রিতে পাকাপাকি জায়গা করে নিতে সক্ষম হয়েছেন তিনি।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Shruti Das: বৈশাখী গরমে শীতল ছোঁয়া, কালো মনোকিনিতে ভেজা শরীরে ভাইরাল শ্রুতি

সোশ্যাল মিডিয়াতেও শ্রুতির জনপ্রিয়তা কম নেই। ৩৬ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। এই বঙ্গকন্যার রূপে মুগ্ধ হয়েছেন অনেকেই। তেমনি অভিনয়েও যে তিনি তুখোড় তা বলার অপেক্ষা রাখে না। আর পাঁচজন অভিনেত্রীর মতো তিনিও ফটোশুটের ছবি, রিল ভিডিও, সিনেমার আপডেট শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি শ্রুতির একটি ছবি বেশ চর্চায় উঠে এসেছে। ডিপ নেক কালো মনোকিনিতে সুইমিং পুলের জলে দাঁড়িয়ে ছবি তুলেছেন শ্রুতি। গলায়, হাতে সোনালী গয়না, ভেজা চুলে অভিনেত্রীকে দেখে গরমের দিনেও উষ্ণতা আরো বেড়েছে নেট পাড়ায়।

প্রসঙ্গত, আগামীতে ‘জুলি’ ওয়েব সিরিজে দেখা যাবে শ্রুতিকে। রাজনৈতিক থ্রিলার ঘরানার এই ওয়েব সিরিজটিতে অভিনয় করবেন পাওলি দাম, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়রা। আড্ডাটাইমস প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ।

 
View this post on Instagram
 

A post shared by Shruti Das (@shrutidasofficial)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...