Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

আমার শত্রুরা জাহান্নামে যাক: শোলাঙ্কি রায়

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বাংলা সিরিয়াল ছেড়ে বেশ অনেকদিন হল মুম্বই পাড়ি দিয়েছেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। কিন্তু বাংলার দর্শকরা বেশ মিস করছেন তাঁদের ‘খড়ি’কে। ছোটপর্দায় তাঁকে শেষবার দেখা গিয়েছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে। কিন্তু মাঝপথেই সেই সিরিয়াল ছেড়ে দেন তিনি। খড়ির সফর শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই গাঁটছড়া থেকে বিদায় নেন শোলাঙ্কি। জানা গিয়েছে, মুম্বই গিয়ে সেখানে কেরিয়ার গড়ার চেষ্টায় রয়েছেন তিনি।

তবে সোশ্যাল মিডিয়ায় অবশ্য অনুরাগীদের সঙ্গে জুড়ে রয়েছেন শোলাঙ্কি। অন্যান্য অভিনেত্রীদের মতো অত সক্রিয় না থাকলেও মাঝেমধ্যেই টুকটাক ছবি, রিল ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। অনুরাগীরাও অপেক্ষা করে থাকেন শোলাঙ্কির নতুন পোস্টের জন্য। তবে সম্প্রতি তাঁকে দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। একেবারে ভোল বদলে নতুন লুকে হাজির হয়েছেন শোলাঙ্কি।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
আমার শত্রুরা জাহান্নামে যাক: শোলাঙ্কি রায়

নতুন হেয়ারকাট করেছেন অভিনেত্রী। শর্ট হেয়ারকাটে বেশ মিষ্টি দেখাচ্ছে তাঁকে। এই নতুন লুকে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন শোলাঙ্কি। ধূসর টিশার্ট, জিন্স প্যান্টে ক্যাজুয়াল লুকে ধরা দিয়েছেন তিনি। চুল ঠিক করতে করতে ব্যাকগ্রাউন্ড ভয়েসের সঙ্গে ঠোঁট মিলিয়ে তাঁকে বলতে শোনা যায়, ‘আমার তো কোনো শত্রুই নেই। আর যদি থেকেও থাকে তাহলে আমাদের কী! যাক জাহান্নামে’। আসলে মজা করেই এই ভিডিওটি বানিয়েছেন তিনি। শোলাঙ্কির নতুন লুক, তাঁর মিষ্টি এক্সপ্রেশন দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরাও।

আমার শত্রুরা জাহান্নামে যাক: শোলাঙ্কি রায়

প্রসঙ্গত, আগামীতে হইচই এর বহু প্রতীক্ষিত সিরিজ ‘বোকা বাক্সতে বন্দি’তে দেখা যাবে শোলাঙ্কিকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিরিজে তাঁর প্রথম লুক। এই ওয়েব সিরিজে তাঁর সঙ্গে প্রথম বার জুটি বাঁধছেন নীল ভট্টাচার্য। ব্যক্তিজীবনের কথা বললে, বেশ অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে শোলাঙ্কি এবং সোহম মজুমদারের মধ্যে বিশেষ সম্পর্ক নিয়ে। এমনকি এও শোনা গিয়েছিল, সোহমের জন্যই মুম্বইয়ে গিয়ে কেরিয়ার গড়ার চেষ্টায় রয়েছেন শোলাঙ্কি। তবে গুঞ্জন যতই থাক না কেন, সম্পর্কের কথা কখনোই মুখ ফুটে স্বীকার করতে দেখা যায়নি তাঁদের।

 
View this post on Instagram
 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...