Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

কনকনে শীতে কাঁপছেন অসহায় বৃদ্ধারা, সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা সোনু সুদ

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

ত্রাতা হয়ে উঠছেন বলিউডের অভিনেতা সোনু সুদ। তাঁর কান্ড কারখানা দেখে মনে হচ্ছে মানব সেবায় নিজেকে বিলিয়ে দেবেন তিনি। বিষ বছরের প্রথম থেকে সোনু সুদ যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন তাতে করে রুপোলি পর্দার খলনায়ক হয়ে উঠছেন বাস্তব জীবনের যথার্থ ‘নায়ক’। বলিউডে এখনও পর্যন্ত বহু তাবড় তাবড় অভিনেতা ও অভিনেত্রী আছেন যাদের বার্ষিক আয় শুনলে আপনার হয়তো চোখ কপালে উঠবে। যদিও তাঁরাও বিশেষ এনজিও চালান বলে দাবী করেন কিন্তু ভারতের গরিবী একই রয়ে গেছে। বরং সোনু সুদ কোন এনজিও-র পরোয়া না করেই একক ভাবে দুঃস্থদের পাশে এসে দাঁড়িয়েছেন।

সম্প্রতি উত্তরপ্রদেশের মির্জাপুরের ২০টি গ্রামের বৃদ্ধাদের জন্য শীতবস্ত্রের জোগান দেওয়ার প্রতিশ্রুতি দিলেন সোনু সুদ (Sonu Sood)। এক টুইটের মাধ্যমে বৃদ্ধাদের কষ্টের কথা জানতে পারেন সোনু সুদ। এরপর তিনি দ্রুত সাহায্যের হাত বাড়িয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দেন। এদিন অভিনেতা টুইটের জবাবে লেখেন, “আর কেউ ওই ২০ টি গ্রামে ঠান্ডায় কষ্ট পাবে না। শীঘ্রই শীতের সরঞ্জাম পৌঁছে যাবে আপনার কাছে।”

লকডাউনে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর পাশাপাশি বহু দুস্থ পরিবারের পাশেও দাঁড়িয়েছেন সোনু। কখনো অসহায় বাচ্চাদের পড়াশুনোর জন্য ট্যাব কিনে দিয়েছেন তো কখনো ইন্টারনেট কানেকশনের ব্যবস্থা করে দিয়েছেন, কখনো অনাথ শিশুদের দায়িত্ব নিয়েছেন, আবার কখনো দুস্থ পরিবারের সন্তানদের জন্য স্কলারশিপের ব্যবস্থা করে দেন। এই গোটা বছরে নানান স্মরণীয় ও মহান কাজে নিজেকে যুক্ত রেখেছেন সোনু। এবার কার সাধ্যি আছে সোনু সুদকে খলনায়কের চরিত্র দেওয়ার! যেই মানুষ নিজের সম্পত্তির কিছু অংশ বিক্রি করে অসহায় মানুষের পাশে এসে দাঁড়াতে পারেন তাঁকে বিষ বছরের সেরা কুর্নিশ।

Avatar
HoopHaap Digital Media

...