Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

‘মনে খারাপ চিন্তা রেখে মুখে মিষ্টি কথা’, আদৃত-কৌশাম্বীর বিয়ের আগে বিষ্ফোরক সৌমিতৃষা!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) বিয়ে ঠিক হতেই লাইমলাইট গিয়ে পড়েছে আরেকজনের উপরে। তিনি সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। ‘মিঠাই’ সিরিয়ালের দৌলতেই এই তিন জনের যোগসূত্র। পর্দায় সৌমিতৃষা এবং আদৃত জুটি বাঁধলেও অফস্ক্রিনে কৌশাম্বীর মধ্যেই নিজের মনের মানুষকে খুঁজে পান ‘উচ্ছেবাবু’। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত কৌশাম্বী। কিন্তু এখনো চর্চায় রয়েছেন সৌমিতৃষা।

মিঠাই চলাকালীনই এই তিন জনের মধ্যে সম্পর্কের অবনতির গুঞ্জন ছড়িয়েছিল। অধিকাংশ সিরিয়ালের মতোই অনস্ক্রিন নায়ক নায়িকার মধ্যে অফস্ক্রিনেও সম্পর্কের গুঞ্জন ছড়ায়। তেমনটাই হয়েছিল আদৃত এবং সৌমিতৃষার মধ্যে। ‘আদৃতৃষা’ ভক্তরা খুব করে চেয়েছিলেন, সিরিয়ালের মতো বাস্তবেও জুটি বাঁধুক তাঁরা। কিন্তু সবসময় যেমনটা চাওয়া হয় তেমনটা কি হয়? তাই আদৃত এবং কৌশাম্বীর সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছিল তীব্র বিতর্ক। এমনকি সৌমিতৃষার ভক্তরাও প্রচণ্ড সমালোচনা করেছিলেন কৌশাম্বীর।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
'মনে খারাপ চিন্তা রেখে মুখে মিষ্টি কথা', আদৃত-কৌশাম্বীর বিয়ের আগে বিষ্ফোরক সৌমিতৃষা!

মিঠাই চলাকালীন যেটার সূত্রপাত হয়েছিল, সিরিয়াল শেষ হতে তা আরো বেড়েছে। শোনা যাচ্ছে, মিঠাইয়ের গোটা টিমের সঙ্গেই নাকি দূরত্ব বেড়েছে সৌমিতৃষার। কিছুদিন আগে এক জায়গায় হয়েছিল সিরিয়ালের প্রায় গোটা টিম। উপলক্ষ ছিল নববর্ষের আড্ডা, আদৃত কৌশাম্বীর আইবুড়োভাত এবং নিমন্ত্রণ। কিন্তু সেখানে সৌমিতৃষার অনুপস্থিতি নজর এড়ায়নি কারোরই। সে বিষয়ে সরাসরি কোনো মন্তব্য না করলেও এবার সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতবহ পোস্ট করলেন সৌমিতৃষা।

ইনস্টা স্টেটাসে তিনি লিখেছেন, ‘মনের মধ্যে খারাপ চিন্তা রেখে মুখে মিষ্টি কথা, এই সব আর আমার দ্বারা হল না’। সেই সঙ্গে কেমন ছেলে প্রয়োজন তাও জানিয়েছেন সৌমিতৃষা। উল্লেখ্য, আগামী ৯ই মে বিয়ে করছেন আদৃত কৌশাম্বী। কিছুদিন আগে গেট টুগেদারে মিঠাই পরিবারের জ্যেষ্ঠ সদস্য দাদাইয়ের হাতে বিয়ের কার্ড তুলে দেন কৌশাম্বী। মিঠাইয়ের গোটা পরিবারেরই নিমন্ত্রণ রয়েছে দুই তরফেই। কিন্তু সৌমিতৃষা বিয়েতে উপস্থিত থাকবেন কিনা সেদিকেই তাকিয়ে মিঠাই ভক্তরা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...