Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Web Series: গোপন সম্পর্কে জড়িয়ে নিজের সর্বনাশ করল যুবতী, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

নাটক, থিয়েটার থেকে টেলিভিশন, সিনেমা, আর এখন ওয়েব সিরিজ (Web Series)। বিনোদনের মান ক্রমেই উন্নত হচ্ছে। মানুষ ডিজিটাল নির্ভর জীবনযাত্রায় অভ্যস্ত হয়ে পড়ছে ক্রমশ। সেই সঙ্গে বদলাচ্ছে বিনোদনের ধরণ। হাতে সময় কমার সঙ্গে সঙ্গে সিনেমা হলে দর্শকও কমছে লক্ষণীয় ভাবে। পরিবর্তে বিভিন্ন OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিয়ে বাড়িতে বসেই ওয়েব সিরিজ এবং সিনেমা দেখার প্রবণতা বাড়ছে দর্শকদের মধ্যে। একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ।

আরও একটি সম্ভাব্য কারণ হল, বড়পর্দায় সিনেমার গল্পে বহু কাটছাঁট করা হয়। সেন্সর বোর্ডের বদান্যতায় কোনো অ্যাডাল্ট দৃশ্য তো বটেই, এমনকি বাদ যান কিছু কিছু সংলাপও। কিন্তু ওয়েব সিরিজে এত কড়াকড়ি নেই। অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে লক্ষণীয় ভাবে। একদিকে যেমন অজস্র নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু কিছু প্ল্যাটফর্ম।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Read More: প্রায়ই স্বপ্নে অদ্ভূত জিনিস দেখছেন! জানেন তো, এইসব স্বপ্ন কিসের ইঙ্গিত দেয়!

ঘনিষ্ঠ দৃশ্য, রগরগে শয্যাদৃশ্যে ভরা ১৮+ বয়সের দর্শকদের জন্য এই বিশেষ ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ। প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও আরো বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন। এই প্রতিবেদনেও খোঁজ রইল এমনি একটি শরীর গরম করা ওয়েব সিরিজের যা একান্তে বসে উপভোগ করতে পারবেন।

Read More: এবার ট্রেনে করেই কৃষ্ণনগর থেকে পৌঁছে যাবেন নবদ্বীপ

সিরিজের নাম ‘স্পয়েল্ড মাইসেলফ’। গল্প অনুযায়ী, গোপনে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে নিজের চরম সর্বনাশ ডেকে আনে এক তরুণী। রাত্রি প্ল্যাটফর্মে উপলব্ধ সিরিজটির ট্রেলার এখনো পর্যন্ত বহু মানুষের কাছে পৌঁছে গিয়েছে। তাহলে আর দেরি কীসের? আপনিও ঝটপট দেখেই নিন। রইল সিরিজের ট্রেলার-

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...