Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Srabanti Chatterjee: অভিনয় ছেড়ে রাতের অন্ধকারে এটা কি করছেন শ্রাবন্তী!

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের এমন একজন নায়িকা, যাকে নিয়ে সমালোচনা চলে বছরভর। একদিকে যার অভিনয়, যা নিয়ে বছরভর চর্চা চলে। অন্যদিকে বাস্তবিক জীবনে একাধিকবার সম্পর্কে জড়ানো থেকে বিচ্ছেদ, এই নিয়েও সমালোচনা চলে তাকে ঘিরে। তবে নানা বিতর্কের মাঝেই নিজেকে নিয়ে স্বাধীনভাবে বাঁচেন অভিনেত্রী। সময় পেলেই বেরিয়ে পড়েন বিদেশ বিভুঁইয়ে, বিশেষ দিনে করেন আনন্দ ফুর্তি। নিজের এমন একটা ইমেজ বানিয়ে ফেলেছেন এই টলি-কুইন।

তবে সম্প্রতি অভিনয় বা ফ্যাশন স্টাইলিং ছেড়ে এক অন্যরূপে দেখা গেল অভিনেত্রীকে। এবার তিনি সামলালেন হেঁসেল। এক্কেবারে রাঁধুনির অবতারে ধরা দিলেন টলিউড অভিনেত্রী। আর তার রান্না দেখেই জিভে জল চলে এল ভক্তদের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এই ভিডিওতে দেখা গেছে সন্ধ্যার অবসরে বাড়ির ছাদে ইট দিয়ে একটি উনুন তৈরি করে তাতে কাঠ দিয়ে ‘ক্যাম্পফায়ার’-এর মতো করে আগুন জ্বালানো হয়েছে। আর তাতেই এক্কেবারে রাঁধুনির মতো রান্নায় মন দিয়েছেন অভিনেত্রী।

ভিডিওতে আকাশি রংয়ের ওয়ানপিসে দেখা গেছে অভিনেত্রীকে। সঙ্গে উপরে একটি কালো শ্রাগ পরেছেন তিনি, পায়ে সাদা জুতো। আর এই ঘরোয়া পোশাকে কখনো উনুনে জ্বাল দিচ্ছেন তিনি, কখনো আবার খুন্তি হাতে রান্না করছেন মাংসের সুস্বাদু পদ। এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ক্যাম্পফায়ারের গন্ধ’, তারপর মুগ্ধতার কয়েকটি ইমোজি দিয়েছেন তিনি। আর এই ভিডিও দেখেই তার অনুরাগীদের জিভে এল জল। অনেকেই অভিনেত্রী লের রান্না চেখে দেখতে ফ্যাওয়ার আবদার করলেন, তো অনেকেই আবার তার এই গুণের প্রশংসায় হলেন পঞ্চমুখ।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবন নিয়ে অভিনেত্রীর টানাপোড়েন চলে বছরভর। সেই নিয়ে কাটাছেঁড়াও কম হয়না। তবে সেসবের থেকে নিজেকে নিয়ে থাকতেই ভালোবাসেন টলি-পাড়ার এই নায়িকা। অভিনয় জীবনে এখনো একইভাবে সক্রিয় তিনি। সম্প্রতি তাকে দেখা গেছে ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। জানা গেছে, এরপর ‘দেবী চৌধুরানী’ ছবিতেও দেখা যাবে এই অভিনেত্রীকে।

Avatar
HoopHaap Digital Media

...