Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Srabanti Chatterjee: ‘জীবন একটাই, ভালো থাকা জরুরি’, একাধিক বিয়ে নিয়ে সাফাই শ্রাবন্তীর

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বিনোদন জগতে টেকে না সম্পর্ক। দীর্ঘ প্রেমের পর ধুমধাম করে বিয়ে করেও বছর ঘুরতে না ঘুরতেই তারকাদের আলাদা হয়ে যাওয়ার বহু উদাহরণ রয়েছে। বলিউড থেকে টলিউড দৃশ্যটা সর্বত্র একই। আর বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে এক্ষেত্রে বদনামের ভাগীদার হন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তিন তিন বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। সফল হয়নি একটিও। বর্তমানে নিজেকে সিঙ্গেল দাবি করলেও ট্রোলের হাত থেকে রেহাই পান না তিনি।

অভিনয় কেরিয়ার ছাপিয়ে চর্চার বিষয় হয়ে ওঠে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন। তাঁর হাঁড়ির খবর জানার জন্য সবসময়ই উদগ্রীব হয়ে থাকেন আমজনতা। এমনকি মাঝে মধ্যেই নতুন সম্পর্কে জড়ানোর খবরও ছড়ায় শ্রাবন্তীর। তবে তিনি একা নন। কাঞ্চন মল্লিক, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে অনুপম রায়, একাধিক বিয়ে করার জন্য প্রত্যেকেই কখনো না কখনো পড়েছেন ট্রোলের মুখে। সম্প্রতি বিষয়টা নিয়ে সোচ্চার হতে দেখা গেল শ্রাবন্তীকে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Srabanti Chatterjee: 'জীবন একটাই, ভালো থাকা জরুরি', একাধিক বিয়ে নিয়ে সাফাই শ্রাবন্তীর

এক সাক্ষাৎকারে তারকাদের একাধিক বিয়ে করা নিয়ে তিনি বলেন, ‘এটা ঠিক যে আমরা সফট টার্গেট, কারণ আমরা পাবলিক ফিগার, আমাদের নিয়ে টানা হয়’। যে তারকারা একাধিক বিয়ে করেছেন তাদের ব্যাপারে তিনি বলেন, ‘তারা ভালো থাকলেই ভালো, এটা তাদের ব্যক্তিগত বিষয়, তাদের জীবন তারা বুঝবে। এখানে মন্তব্য করে তো লাভ নেই’। শ্রাবন্তী আরো বলেন, কোটি কোটি মানুষের মধ্যে কত কিছু হচ্ছে সেগুলো জানতে পারা যাচ্ছে না। কিন্তু যেহেতু তাঁরা শিল্পী, তাঁদের জীবন নিয়ে মানুষের চর্চা করতে ভালো লাগে। শ্রাবন্তীর কথায়, এগুলি নিজের নিজের ব্যাপার, যে যেখানে ভালো থাকে। কারণ জীবন একটাই, ভালো থাকাটা জরুরি।

প্রসঙ্গত, ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুককে নিয়েই এখন শ্রাবন্তীর সংসার। পাশাপাশি মাঝে বেশ কিছুটা সময় সিনেমার পরিমাণ কমিয়ে দিলেও এখন আবার কাজে ফিরেছেন তিনি। বেশ কিছু নতুন প্রোজেক্টের কথা শোনা যাচ্ছে তাঁর। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও সক্রিয়তা বাড়িয়েছেন শ্রাবন্তী। ছবি, ভিডিও শেয়ার করে ফলোয়ার্স বাড়িয়ে চলেছেন তিনি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...