Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Srabanti Chatterjee: টাইট পোশাকে শরীরের ভাঁজ স্পষ্ট, জিমে গিয়ে ঘাম ঝরালেন শ্রাবন্তী

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

শরীরকে সুস্থ রাখতে হলে শরীরকে যদি সুন্দর এবং সতেজ, ফুরফুরে রাখতে হয় তাহলে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করা ভীষণ দরকার। এ ছাড়া যারা অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন তারা কিন্তু নিজেকে ফিট রাখতে অনেক সময় জিমে গিয়ে থাকেন। সেখানে গিয়ে ট্রেনারের সাহায্যে নানান রকম কিছু করে নিজেকে সুন্দর ফিট এন্ড ফাইন রাখেন, তাদেরকে তাইতো এত সুন্দর দেখতে লাগে, নিয়মিত যোগাভ্যাস এবং জিমে গিয়ে যদি শরীর চর্চা করা যায়, তাহলে কিন্তু অকাল বার্ধক্য কাউকে ছুঁতে পারেনা।

শরীর চর্চা থেকে একেবারেই দূরে সরে যাননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার এমন সুন্দর চেহারা, এমন সুন্দর ত্বক, আর চুলের রহস্য কিন্তু অনেক। আর সেই রহস্য লুকিয়ে আছে এই শরীর চর্চার দিকে। কারণ শরীর যদি সুস্থ না থাকে তাহলে কিন্তু কখনোই সুন্দর থাকা যায় না। শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানে সৌন্দর্যের আধার, তিনি যেভাবেই যেমন পোশাকেই আসুন না কেন তার দিক থেকে কিন্তু কিছুতেই মুখ ফিরিয়ে রাখা যায় না।

সম্প্রতি শ্রাবন্তী একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, জিমে গিয়ে প্রচন্ড শরীরচর্চায় ব্যস্ত শ্রাবন্তী। ভিডিওটাতে হাজার লাইক করেছেন এবং অনেকে কমেন্ট করেছেন। তারা প্রত্যেকেই কমেন্ট করেছেন, শ্রাবন্তীর এত সুন্দর চেহারার প্রশংসা করেছেন অনেকেই। আর হবে নাই বা কেন সকাল থেকে উঠে যদি এতটা পরিশ্রম করেন তাহলে তো ত্বক সুন্দর থাকবেই এমন তাই তো স্বাভাবিক। কালো রঙের টাইট পোশাকে তিনি নিজেতো ঘাম ঝরালেনই নিয়ে ওদিকে পুরুষ ভক্তদেরও রীতিমতন ঘাম ঝরিয়ে দিলেন।

শ্রাবন্তীকে এর আগেও আমরা বিভিন্ন সাজে দেখেছি, লাল, কালো, হলুদ, সবুজ যে কোন রঙের শাড়ি অথবা গাউন অথবা ওয়েস্টার্ন পোশাক কিংবা স্ক্রীনশট যে কোন ভাবেই তিনি অসাধারণ সুন্দরী হয়ে উঠে সকলের সামনে ধরা দেন, তবে আপনি যদি শ্রাবন্তীর এই ভিডিওটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি –

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...