Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Srabanti Chatterjee: আলো আঁধারিতে পুরনো দিনের নায়িকারূপে ধরা দিলেন শ্রাবন্তী!

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা। অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে, ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে পুরো ব্যাকগ্রাউন্ডটি কিন্তু ব্ল্যাক এন্ড হোয়াইট এর মধ্যে শুট করেছেন। তিনি তার মধ্যে তিনি যে পোশাকটি পড়েছেন সেটিও সম্ভবত কালো সাদা কম্বিনেশনে শ্রাবন্তীকে ভীষণ সুন্দর লাগছে। পোশাকের সঙ্গে ভীষণ মানানসই হয়েছে, তার অসাধারণ থাকলেও সেই চুল কেটে একেবারে ছোট করে ফেলেন তিনি দেখতে কিন্তু একেবারে মোমের পুতুল মনে হচ্ছে।

ছবিটিতে ইতিমধ্যেই প্রায় হাজার জন মানুষ লাইক দিয়েছেন এবং ৯০ এর উপরে কমেন্ট করে প্রত্যেকে প্রশংসা করেছেন। ছবিটির মধ্যে অসাধারণ একটা লুক আছে, দেখেই আপনার পুরনো দিনের সিনেমার নায়িকাদের কথা মনে পড়ে যাবে। আপনিও কি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ফ্যান তাহলে অবশ্যই এই ছবিটি দেখতে কিন্তু ভুলবেন না, আর যদি ইচ্ছা করে তাহলে শ্রাবন্তীর পেজে গিয়ে একটা কমেন্ট করে দিতে পারেন, আপনার এই প্রিয় অভিনেত্রীকে তবে আর কি দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন সাদা কালো শ্রাবন্তীকে ঠিক কেমন দেখতে লাগছে-

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...