Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Srabanti Chatterjee: ছাদে কেউ একজন অদ্ভুত ভাবে দৌড়োচ্ছে, ভূতুড়ে অভিজ্ঞতার সম্মুখীন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee), ওম সাহানী (Om Sahani) অয়ন দে (Ayan Dey)-এর প্রথম ফিল্ম ‘ভয় পেও না’-য় স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছেন। ‘ভয় পেও না’ একটি হরর থ্রিলার ফিল্ম। হরর থ্রিলার ফিল্মে অভিনয় করলেও ভূতের ভয় পান শ্রাবন্তী। একবার নিজের চোখে ভূত দেখেছেন তিনি। সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন শ্রাবন্তী।

শৈশবে শ্রাবন্তী বাড়ির ছাদে উঠে দেখেছিলেন, কেউ একজন (অবয়ব) অদ্ভুত ভাবে দৌড়ে যাচ্ছে। তা দেখে পালাতে গিয়ে সিঁড়ি দিয়ে পড়ে গিয়েছিলেন শ্রাবন্তী। তাঁর মতে, ভগবান থাকলে ভূতও আছে। নেগেটিভ ও পজিটিভ নিয়েই এই পৃথিবী। তবে ভূতে ভয় পেলেও শ্রাবন্তী হরর ফিল্ম দেখতে ও হরর ফিল্মে অভিনয় করতে পছন্দ করেন। তবে হরর ফিল্ম একা দেখতে ভয় পান শ্রাবন্তী। শৈশবে প্রচুর ভূতের বই পড়তেন তিনি। তবে মানুষের মধ্যেও নেতিবাচক মনোভাব দেখলে তাঁর অস্বস্তি হয়। তখন তিনি সেই স্থান থেকে নিজেই সরে যান।

ওমের বরাবরের ক্রাশ শ্রাবন্তী। শ্রাবন্তীর সঙ্গে ওম ও মিমি (Mimi Dutta)-র খুব ভালো বন্ধুত্ব রয়েছে। এমনকি তাঁদের পরিবারের সঙ্গেও রয়েছে ভালো সম্পর্ক। ওম ও মিমি এর আগে শ্রাবন্তীর বাড়িতে এসেছেন। তাঁরা একসঙ্গে খুব ভালো সময় কাটিয়েছেন। তবে শ্রাবন্তী উচ্ছ্বসিত কারণ মানুষ প্রেক্ষাগৃহে ফিল্ম দেখতে আসছেন। শ্রাবন্তী নিজেও প্রেক্ষাগৃহে ফিল্ম দেখে এসেছেন।

কাহিনীর নায়ক-নায়িকা সুশান্ত ও তমসা। সুশান্ত ও তমসার বিয়ের পর সুশান্তের মা বহ্নিশিখার সাথে তমসার চরম তিক্ত সম্পর্ক তৈরি হয়। বহ্নিশিখা ভয় দেখিয়ে তমসাকে বাড়ি থেকে তাড়াতে চায়। কিন্তু এই সূত্র ধরেই উন্মোচিত হয় এক রহস্য। গল্পের পরতে পরতে রয়েছে চমক। গল্পটি প্রথমবার শুনে শ্রাবন্তী নিজেও চমকে গিয়েছিলেন। এর আগে শ্রাবন্তীর সাথে ‘হুল্লোড়’ ফিল্মে অভিনয় করেছেন ওম। ‘ভয় পেও না’-য় সুশান্তের চরিত্রে অভিনয় করছেন তিনি। তমসার চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই ফিল্মের শুটিং। আগামী বছর জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে ‘ভয় পেও না’-র শুটিং শুরু হচ্ছে। ফিল্মের সঙ্গীত পরিচালক ডাব্বু (Dabbu)। অনুপম রায় (Anupam Ray), অন্তরা মিত্র (Antara Mitra), রাজ বর্মন (Raj Barman)-এর মতো শিল্পীরা এই ফিল্মে প্লে-ব‍্যাক করবেন।

Avatar
HoopHaap Digital Media

...