Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Subhashree Ganguly: শরীরে পরিবর্তন দেখেই ‘বৌদি’ তকমা দেওয়া হল শুভশ্রীকে

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

আজকাল মানুষ বড্ড সোশ্যাল মিডিয়া নির্ভর। বিশেষ করে তারকারা সামাজিক মাধ্যমে এখন বেশিই সক্রিয়। আর সেখানে ক্ষুদ্র থেকে ক্ষুদ্রাতিতর ভুল হলেই ব্যাস! ওমনি শুরু হয় ট্রোল। নেটিজেনরা আজকাল যেমন প্রিয় অভিনেতা বা অভিনেত্রীকে ভালোবাসা দিতে ও প্রশংসা করতে জানেন, তেমনই আবার তাদের অল্প ভুলেই রে-রে করে তেড়ে আসেন তারা। এমন ঘটনা একবার হয়নি, একাধিকবার একাধিক তারকার ক্ষেত্রে হয়েছে। সামাজিক মাধ্যমে স্বল্প ভুলের খেসারত গুনতে হয়েছে অনেককেই। আর এবার সেই তালিকায় তৃতীয়বারবার এলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)।

গত সপ্তাহেই বাংলা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসের আসর বসেছিল কলকাতার এক নামজাদা ব্যাংকোয়েটে। সেখানে ছিল চাঁদের হাট। টলিউডের কমবেশি সকলেই হাজির ছিলেন এই অনুষ্ঠানে। শ্রাবন্তী থেকে ঈসা, জয়া থেকে মনামী- সকলেই নিজের সাজপোশাকে নজর কেড়েছিলেন এই অনুষ্ঠানে। আর সেই তালিকায় পিছিয়ে ছিলেন না রাজ-ঘরণীও। তাকে এই অনুষ্ঠানে দেখা গিয়েছিল কালো হরিণী অবতারে। তার পরনে ছিল কালো রংয়ের একটি থাই-স্লিট অফ শোল্ডার গাউন। সঙ্গে পায়ে ম্যাচিং হয় হিলস। আর সবথেকে নজর কেড়েছে তার ওয়েটি মেকআপ লুক। অর্থাৎ মুখের মেকআপ থেকে ঠোঁটের লিপস্টিক এমনকি চুলের সজ্জা- সবেতেই সিক্ততা ছিল লক্ষনীয়।

আর তার এই ছবি দেখেই রে-রে করে কটাক্ষের তীর বর্ষণ করলেন নেটিজেনরা। অনেকেই করলেন আবার কুরুচিকর সব মন্তব্য। কেউ লিখেছেন, ‘নিজেকে দীপিকা পাডুকোন ভাবছে হয়তো’; কেউ আবার লিখেছেন, ‘জিমে যাও, নয়নের শরীরের দিকে তাকিয়ে দেখেছো’; আরেকজন আবার লিখেছেন, ‘মনে হচ্ছে স্নান সেরে তাড়াতাড়ি করে বাথরুম থেকে বেরিয়ে এসেছ’। আবার কেউ কেউ তাকে ‘বৌদি’ বলে ডেকে নানা মন্তব্য করেছেন। কেউ কেউ আবার তাকে শালীনতা শেখাতেও এগিয়ে এসেছেন।

প্রসঙ্গত, ‘জয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২২’-এ ক্রিটিক্স ক্যাটাগরিতে সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন দুই নামজাদা অভিনেত্রী। ‘মহানন্দা’ ছবিতে সাবলীল অভিনয়ের জন্য এই পুরস্কার পেলেন গার্গী রায়চৌধুরী (Gargi Roychowdhury)। এছাড়াও যুগ্মভাবে এই ক্যাটাগরিতে সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhashree Ganguly)। ‘বৌদি ক্যান্টিন’ ছবিতে পৌলমীর চরিত্রে অভিনয়ের জন্য এই পুরস্কার পেলেন রাজ-ঘরণী। সমালোচকদের বিচারে সেরা অভিনেত্রী হলেন তিনি।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...