Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Subhashree Ganguly: প্রতি মিনিটে চুমু খাই: শুভশ্রী গাঙ্গুলী

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম হলেন রাজ-শুভশ্রী (Raj-Subhashree)। টলিউডে পরিচালক-অভিনেত্রীর এই দাম্পত্যকথন বরাবরই ‘হট টপিক’। তাদের নিয়ে গসিপ থেকে শুরু করে তাদের জীবনধারা দিয়ে উদাহরণ তৈরি প্রায়ই হয়ে থাকে এই দুইয়ের অনুরাগী মহলে। আর হবে নাই বা কেন! অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এমনই একজন, যিনি রাঁধেন আবার চুলও বাঁধেন। নানা চরিত্রে সাবলীল অভিনয় থেকে স্বামী ও সন্তানকে নিয়ে ঘরকন্না করা- সবেতেই বেশ পটু হালিশহরের এই পরিণীতা। তবে এক কান্ড ঘটিয়ে নেটিজেনদের ট্রোলের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী। আর এবার সপাটে ট্রোলারদের জবাব দিলেন রাজ-ঘরণী।

ঘটনার সূত্রপাত গত ২১ শে ফেব্রুয়ারি। এই দিনটি পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন ছিল। স্ত্রী হিসেবে স্বামীর এই বিশেষ দিনটিকে ভালোবাসা দিয়ে ভরিয়ে তুলেছিলেন অভিনেত্রী। মধ্যরাতে স্বামীর সোহাগে-আদরে ডুবিয়ে দিয়েছিলেন তিনি। কেক কেটেও উদযাপন করেছিলেন জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় সেসব ছবিও দিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই একটি ছবিতে স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে গভীরভাবে চুম্বন করতে দেখা গিয়েছিল তাকে। আর তাতেই ঘটে বিপত্তি। এই ছবিকে ঘিরে শুরু হয় ট্রোল। কেউ বলেন, ‘সবটাই লোক দেখানো’, আবার কারো মন্তব্য, ‘এই কেমন বিধায়ক’!

আর এবার এইসব নিন্দুকদের জবাব দিলেন রাজ-ঘরণী। এক সাক্ষাৎকারে এসব নিয়ে রীতিমতো বিরক্তি প্রকাশ করে অভিনেত্রী বলেন, “আমরা প্রতি মিনিটে একে অপরকে চুমু খাই। আর এটা আমরা করে যাব।” এছাড়াও তিনি রাজনৈতিক জীবন ও বাস্তবিক জীবনের ফারাক বুঝিয়ে দেন তার কথাবার্তায়। এছাড়াও অভিনেত্রী জানান যে এরকম সম্পর্ক নিয়ে তিনি এবং তার গোটা পরিবার ভীষণভাবে পজিটিভ। তার কথায়, “আমরা আমাদের কর্মফলে বিশ্বাসী, আমরা প্রতিটা মুহূর্ত বাঁচি। এক মুহূর্তে নষ্ট করতে চাই না এই জীবনের। তাই এ ধরনের কুকথায় খুব একটা পাত্তাও দিই না।”

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও নানা কারণে শুভশ্রীকে কটাক্ষের শিকার হতে হয়েছে সামাজিক মাধ্যমে। কখনো ভুল ইংরেজি বলে, কখনো আবার এমন ঘনিষ্ঠ ছবি আপলোড করে, কখনো আবেদনশীল অভিব্যক্তিতে সাহসী পোজে ফটোশ্যুট করে। তবে সব বারেই অভিনেত্রী জবাব দিয়েছেন নিজের মতো করে।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...