Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Subhashree-Yuvaan: ছেলে ইউভানের জন্মদিনেও কটাক্ষের শিকার শুভশ্রী!

Avatar

Follow
Advertisements

যতই ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবে গলা ফাটানো হোক, মিছিল, জনসভা করা হোক, বাচ্চার সঙ্গে একটি আধটু ইংরেজিতে কথা না বললে কি স্ট্যাটাস থাকে? ছোট থেকেই ইংরেজিতে কথা বললেই বাচ্চা চটজলদি স্মার্ট হয়ে উঠবে, স্কুল অ্যাডমিশন সহজ হবে, এমনকি বাচ্চার সঙ্গে সঙ্গে বাবা মায়েরাও হালফিলে স্ট্যাটাসের ভাগীদার হবে, ঠিক এই কারণেই যত্রতত্র ইংরাজি বলতেই হবে। সেরকমই, ছেলের জন্মদিনের দিন বেচারি শুভশ্রীকে কটাক্ষের শিকার হতে হল, কারণ তিনি ইংরাজি বলে ফেলেছেন।

ঘটনা হচ্ছে এটাই যে আজকের দিনে টলিউডের অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ও রাজ চক্রবর্তীর কোলে আসে একরত্তি ইউভান। ছেলের দুই বছরে পা, একটু আধটু ঘুরতে না গেলে কি হয়? সেই জন্যেই সপরিবারে ঘুরতে গেছেন রাজ শুভশ্রী ও ইউভান।

ঘুরতে যাওয়ার পথে এয়ারপোর্ট চত্বরের একটি ছোট্ট ভিডিও অভিনেত্রী শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এবং সেই ভিডিওর জেরেই কটাক্ষের শিকার হন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট্ট ইউভান বিমানবন্দরে এসেই প্র্যামকে ঠেলতে ঠেলতে এগিয়ে নিয়ে যায়। মা ভিডিও করে, আর ছেলেকে জিজ্ঞেস করে , ‘Where are you going Yuvaan?’ (ইউভান তুমি কোথায় যাচ্ছ?)। ইউভান তার মায়ের প্রশ্নের জবাব না দিয়েই উলটো দিকে পিঠ করে এগিয়ে যায়।

এই গোটা ভিডিও দেখে প্রায় নেট জনতা প্রশ্ন করেন যে শুভশ্রী কি বাংলা ভুলে গিয়েছেন? কেউ লিখেছেন, নিজের ভাষায় কথা বলতে কি লজ্জা লাগে?’ কেউ লিখেছেন, ‘কেন বাংলায় কথা বলতে কষ্ট হয়?’ এতে অবশ্য অভিনেত্রী কোনো পাল্টা মন্তব্য করেননি। কারণ, আজকালকার দিনের টলিউডের প্রায় সমস্ত অভিনেত্রী কম বেশি ইংরেজিতে সাক্ষাৎকার দিয়ে দেন। প্রশ্ন হয়তো বাংলায় আসছে, কিন্তু তারা ইংরেজিতে বেশি সাবলীল।